300X70
মঙ্গলবার , ৬ জুন ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ধর্ষণ মামলায় আদালতে মামুনুল হক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৬, ২০২৩ ৩:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদন, বাঙলা প্রতিদিন: ধর্ষণ মামলায় দশম দফায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হককে সাক্ষ্যগ্রহণের জন্য নারায়ণগঞ্জের আদালতে তোলা হয়েছে।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় করা ধর্ষণ মামলায় তাকে আদালতে তোলা হয়। এর আগে একই দিন সকাল সাড়ে ৯টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে কাশিমপুর কারাগার থেকে তাকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়।

জানা গেছে, মঙ্গলবার মামুনুল হককের বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ার জন্য মামলার বাদী কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার ছেলে চার্জশিটের ৩১ নম্বর সাক্ষী আব্দুর রহমানসহ দুজন সাক্ষী উপস্থিত হয়েছেন। অন্য দুই সাক্ষী হলেন, চার্জশিটের ৩৩ নম্বর সাক্ষী সাংবাদিক এনামুল হক বিদ্যুৎ ও ৩৪ নম্বর সাক্ষী সাংবাদিক নুরনবী।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) রকিব উদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে। সাক্ষ্যগ্রহণ শেষে ফের মামুনুলকে কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হবে। তার বিরুদ্ধে সবশেষ গত ২৫ এপ্রিল সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়। এ মামলায় এখন পর্যন্ত ২০ জনের সাক্ষ্য নেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, মঙ্গলবার দুপুরে সাক্ষ্যগ্রহণের জন্য মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :