300X70
শনিবার , ৮ অক্টোবর ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ধাওয়া-পাল্টা ধাওয়ায় শেষ হলো কুস্ববা ইউপি বিএনপির সম্মেলন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৮, ২০২২ ১২:০৮ পূর্বাহ্ণ

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুস্ববা ইউনিয়ন বিএনপির ত্রি বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে নিজ দলের দুটি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের মধ্যদিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার ধুরুইল বালিকা উচ্চ বিদ্যালয়ে মাঠে সম্মেলনস্থলে এ ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ এসে ছত্রভঙ্গ করে দেয়।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্রে জানা যায়, পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন বিএনপির আয়োজনে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে আগে থেকেই থানা বিএনপির সাবেক সভাপতি এমএ গফুর মন্ডল, মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম (রাব্বু) ও আটাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি অধ্যক্ষ নওশাদ আলীসহ তাদের অনুসারীদের নিয়ে সম্মেলনস্থলে অবস্থান করছিলেন।

এসময় বর্তমান থানা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিমসহ জেলা-উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও অনুসারীদের নিয়ে সম্মেলনে উপস্থিত হলে উভয় পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম (রাব্বু) বলেন, তারা আমাদের নেতাকর্মীদের বাদ দিয়ে নিজেরা কমিটি গঠন করছেন। এ কারণে আমাদের নেতাকর্মীদের নিয়ে সম্মেলনে অবস্থান করছিলাম। এসময় তারা আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে করে অন্তত আমাদের ৮/১০ আহত হয়েছে।

পাঁচবিবি থানা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম বলেন, জেলা-উপজেলা বিএনপির নেতাকর্মীরদের সামনে তারাই মঞ্চ দখল বিশৃঙ্খলা সৃষ্টি করেছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষেও ঘটনা ঘটলে পুলিশ গিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

তবে পরিস্থিতি স্বাভাবিক হলে, জেলা-উপজেলা বিএনপির নেতা-কর্মীদের উপস্থিতিতে কুসুম্বা ইউনিয়ন বিএনপির সভাপতি হিসাবে মোস্তাফিজুর রহমান ও ও সাধারণ সম্পাদক হিসাবে আব্দুল মতিনের নাম ঘোষণা করেন উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

টেস্ট র‌্যাংকিংয়ে সাকিবের অবনতি, এগিয়ে গেলেন শান্ত-সোহান

নোয়াখালীতে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

৫০০ কোটি ডলার জরিমানা গুগলকে

ব্র্যাক ইউনিভার্সিটিতে এনার্জি অ্যান্ড পাওয়ার ইঞ্জিনিয়ারিং বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত

গাজীপুরে দুই জঙ্গি পালানোর ঘটনায় জিএমপি পুলিশের কোনও অবহেলা ছিলনা

গণমাধ্যম কাজ করছে স্বাধীনভাবে, বিবৃতি বিক্রি করছে কিছু সংস্থা : তথ্যমন্ত্রী

উত্তরায় শুরু হচ্ছে ইয়ুথ বাংলা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

দারিদ্র্যমোচনের সবচেয়ে বড় হাতিয়ার হলো কৃষি: কৃষিমন্ত্রী

বিকল্প দ্বিতীয় কোন পৃথিবী নেই; প্রকৃতিকে তার নিজস্ব নিয়মে চলতে দিতে হবে : ড. মো: সেলিম উদ্দিন

সরকারি সফরে নৌবাহিনী প্রধানের কাতার ও জার্মানি গমন

ব্রেকিং নিউজ :