300X70
মঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিডিইউ ছাত্রলীগের শ্রদ্ধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৮, ২০২৩ ১:২৮ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার সংগ্রামের এবং বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার সংকটে সংগ্রামে সাহসের সহযাত্রী এবং বাংলাদেশের ছাত্রসমাজের নির্ভরতার প্রিয় ঠিকানা বাংলাদেশ ছাত্রলীগ।স্মার্ট বাংলাদেশ বির্নিমানে দেশরত্ন শেখ হাসিনা-র বিশ্বস্ত ভ্যানগার্ড বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

৩১ জুলাই ২০২২ সালে স্বতন্ত্র ইউনিট হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক স্বীকৃতি পায় এবং এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু-র সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্ত করতে স্বমহিমায় এগিয়ে যাচ্ছে বিডিইউ ছাত্রলীগ।

এ ধারাবাহিকতা অব্যাহত রেখে সাংগঠনিক পদযাত্রাকে গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগ ১১ এপ্রিল ২০২৩ কর্মী সমাবেশের মধ্যে দিয়ে প্রথম প্রতিষ্ঠাকালীন কমিটি অনুমোদন দেয়।সাংগঠনিক পদযাত্রার কর্মসূচি হিসেবে ৫ আগষ্ট ২০২৩ বিডিইউ ছাত্রলীগ ধানমন্ডি তে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বিনম্র শ্রদ্ধা নিবেদন করে ।

এসময় উপস্থিত ছিলেন বিডিইউ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মির্জা আবু সাঈম বিপ্লবী সাধারণ সম্পাদক অনিমা জামান প্রমা এবং বিডিইউ ছাত্রলীগের সকল নেতাকর্মী।

এ সময় বিডিইউ ছাত্রলীগ সভাপতি প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের প্রশংসা করে বলেন দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কাজ করবে বিডিইউ ছাত্রলীগ।তিনি আরো বলেন প্রধানমন্ত্রীর সু দীর্ঘ পরিকল্পনায় বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে, এ গতি কেউ থামাতে পারবে না।

আর কেউ থামাতে চেষ্টা করলে তাকে শক্ত হাতে দমন করা হবে। এসময় বিডিইউ শাখা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বলেন উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নাই।তিনি আরো বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে আমরা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্ত করতে চাই এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখহাসিনাকে আবারো নির্বাচিত করে বাংলাদেশের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :