300X70
শুক্রবার , ৮ জুলাই ২০২২ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নাগেশ্বরীতে ভিজিএফ’র চাল বিক্রির সময় আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৮, ২০২২ ৯:০০ অপরাহ্ণ

প্রতিনিধি , নাগেশ্বরী : কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের গোয়ালটারী চরে দুধকুমার নদী দিয়ে পাচারের সময় ভিজিএফ’র ৪০বস্তা চাল ভর্তি একটি নৌকা আটক করেছে স্থানীয়রা। পরে নাগেশ্বরী থানা পুলিশ আটককৃত চালগুলো জব্দ করে থানায় নিয়ে আসেন।

বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টায় বামনডাঙ্গা ইউনিয়নের গোয়ালটারী চরে ভিজিএফ’র ৪০বস্তা চাল ভর্তি একটি নৌকা আটক করেছে স্থানীয়রা। এ সময় পাচারকারীদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বামনডাঙ্গা ইউনিয়নের কুটিরচর (গোয়ালটারী) গ্রামে একাধিক ব্যক্তি জানান, চর লুছনী গ্রামের আজিজ, ভুট্টু, ইমান হোসেন ও ফজল হকের আটককৃত ৪০বস্তা চাল। বামনডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান রনি একান্ত কর্মী হচ্ছে আজিজ, ভুট্টু, ইমান হোসেন ও ফজল হক।

থানা সূত্রে জানা যায়, বামনডাঙ্গা ইউনিয়নের কুটিরচর (গোয়ালটারী) গ্রামে ভিজিএফ’র ৪০বস্তা চাল আটকের সংবাদ পেয়ে তাৎক্ষণিক সেখানে গিয়ে চালগুলো জব্দ করে থানায় আনা হয়।

নাগেশ্বরী থানার এসআই অনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কুটিরচর (গোয়ালটারী) গ্রামে একটি নৌকায় ভিজিএফ’র ৪০বস্তা চাল স্থানীয়রা আটক করে। সংবাদ পেয়ে চালগুলো জব্দ করে থানায় আনা হচ্ছে।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী অফিসার নুর আহমেদ মাছুম বলেন, আটককৃত চাউল থানা হেফাজতে আছে স্বাক্ষী সাপেক্ষে স্ব্যবস্থা নিচ্ছি।

কুড়িগ্রামে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম বলেন, তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :