300X70
রবিবার , ৭ নভেম্বর ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলের সাবেক এমপি সালামের সহধর্মীনির স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৭, ২০২১ ১০:২২ অপরাহ্ণ

আর এন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম আরসিডিএস পিএসসি অব: এর সহধর্মীনি মরহুমা পারভিন সালামের স্মরণে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ নভেম্বর) বিকালে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. আনোয়ারুল হকের সঞ্চালনায় উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে গাংগাইল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ অংশ গ্রহন করেন। দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব স্মরন সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো. রফিকুল ইসলাম রফিক, আওয়ামীলীগ নেতা মাহবুবুল আলম বাচ্চু, গাংগাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মাজহারুল হক প্রমুখ নেতৃবৃন্দ।

শেষে মরহুমা পারভিন সালামের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনজাত শেষে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে গাংগাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থীদেরকে নিয়ে বিশেষ আলোচনা সভা অনুুষ্ঠিত হয়। এসময় সকল নেতাকর্মীরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা প্রদান করবেন আমরা তার পক্ষেই কাজ করে যাবো।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :