300X70
সোমবার , ৩০ মে ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলে ঘোষপালা ফাযিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৩০, ২০২২ ৩:৩৩ অপরাহ্ণ

আর এন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইলে মাদ্রাসা পর্যায়ে ঘোষপালা ফাযিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে মাদ্রাসাটি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়।

এবিষয়টি নিশ্চিত করেছেন,মাদ্রাসার অধ্যক্ষ আবুল হাছান মো.এনামুল হক।

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় মাদ্রাসার শিক্ষক,ছাত্র-ছাত্রী,অভিভাবক, গভর্নিং বডি এবং এলাকাবাসীর মধ্যে বইছে খুশির বন্যা।

জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ৩৪ ক্যাটাগরিতে ঘোষপালা ফাযিল মাদ্রাসার ফলাফল, শিক্ষকদের যোগ্যতা,অবকাঠামোগত সুবিধা, প্রশাসনিক ও আর্থিক শৃঙ্খলা, আইসিটি দক্ষতা,পঠন-পাঠনে নিয়মানুবর্তিতা, শিক্ষার পরিবেশ,জাতীয় দিবসসমুহ উদযাপন প্রভৃতি বিবেচনায় ঘোষপালা ফাযিল মাদ্রাসাকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত করা হয়।

বিদ্যালয়ের অধ্যক্ষ আবুল হাছান মো. এনামুল হক বলেন, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় আমি গর্ববোধ করছি। এ সাফল্যের জন্য প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের নিবিড় পর্যবেক্ষন,ছাত্র-ছাত্রীদের কঠোর অধ্যবসায়, শিক্ষকদের একনিষ্ঠতা এবং সর্বোপরী অভিভাবকদের সচেতনতাই এই ফলাফলের মুলমন্ত্র।এজন্য শিক্ষা প্রশাসনকে ধন্যবাদ জানাই।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রোকন উদ্দিন আহম্মদ বলেন,ঘোষপালা মাদ্রাসার সফলতা একটি সন্মিলিত প্রচেষ্টার ফল।এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে প্রতিষ্ঠানটি সামনের দিকে আরও অনেকদূর এগিয়ে যাবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :