300X70
বুধবার , ১৭ মার্চ ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলে জাতির জনকের ১০১ তম জন্মশত বার্ষিকী উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৭, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ

আরএন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হযেছে।

এ দিবসটি উপলক্ষে সুর্যোদযের সাথে সাথে প্রশাসনের পক্ষ থেকে একশতবার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা রচনা করা হয়। সকাল ১০ টায় সাংসদ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের নেতৃত্ব উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।পরে উপজেলা পরিষদ হলরুমে ইউএনও মো. এরশাদ উদ্দীনের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা ও শিশুদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন এমপি আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন, বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ও পৌর মেয়র রফিক উদ্দীন ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সরোয়ার জাহান জনি, মনোয়ারা জুয়েল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির সিনিয়র আওয়ামীলীগ নেতা শরাফত উদ্দীন ভুঁইয়া, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহমুদুর রশিদ, সার্ভিস স্টেশন অফিসার আব্দুল মালেক সহ স্থানীয় সাংবাদিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্হিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :