300X70
সোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলে মাতৃভাষা ও শহীদ দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা 

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ৩:৩২ অপরাহ্ণ

আরএন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালন উপলক্ষ্যে সোমবার উপজেলা প্রশাসনিক সভাকক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনের সভাপতিত্বে প্রস্তুতিমূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশীদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী গাজী আব্দুস সালাম ভূইয়া বীরপ্রতীক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুকন উদ্দিন আহম্মেদ, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, অরবিন্দ পাল অখিল, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল রবিউল আলম ফরাজী প্রমুখ।

উক্ত আলোচনা সভায় দিবসটি পালন উপলক্ষ্যে সর্বসম্মতিক্রমে বিভিন্ন কর্মসূচী গ্রহন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় ময়মনসিংহ জেলায় কোভিড-১৯ ইলেক্ট্রনিক প্রচারণায় সাংবাদিকতায় ৩য় স্থান অর্জন করায় নান্দাইল প্রেসকাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ডেইলী বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মো. আবু হানিফ সরকারে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

সভায় উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বলেন, এই ধরনের পুরষ্কার অর্জন করায় নান্দাইল প্রেসকাব ও নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সুনাম বৃদ্ধি পেয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :