300X70
সোমবার , ৬ জুন ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারায়ণগঞ্জে বিচার বিভাগে দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৬, ২০২২ ১:২২ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে বিচার বিভাগে কর্মরত তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে দুই সপ্তাহব্যাপী অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

গতকাল রোববার জেলা জজ আদালতের উদ্যােগে দুই সপ্তাহব্যাপী অভ্যন্তরীন প্রশিক্ষণ এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ মুন্সি মোঃ মশিয়ার রহমান।

প্রশিক্ষণ কর্মসূচিতে আচরণ, শৃঙ্খলা, নীতি ও নৈতিকতা শীর্ষক প্রশিক্ষণ দেওয়া হবে বলে জানান জেলা দায়রা জজ।

জেলা ও দায়রা জজ মুন্সি মোঃ মশিয়ার রহমানের সভাপতিত্বে কর্মশালার উদ্বোধনীতে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল, অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম রাজিয়া সুলতানা, বেগম সাবিনা ইয়াসমিন, যুগ্ন জেলা জজ অর্থঋণ আদালত এস এম মাসুদ জামান, কাজী ইয়াসিন হাবীব, মোঃ শামসুদ্দীন, যুগ্ন জেলা জজ অতিরিক্ত আদালত বেগম মাসুদা ইয়াসমিন, সিনিয়র সহকারী জজ রূপগঞ্জ আদালত বেগম মুনিয়া জাহিদ নিশা, তাসমিনা খান, জেলা লিগ্যাল এইড অফিসার মুক্তা মন্ডল, সিনিয়র সহকারী জজ সোনারগাঁও আদালত ফেরদৌসী বেগম, সহকারী জজ বন্দর আদালত শেখ আনিসুজ্জামান, সহকারী জজ আড়াইহাজার আদালত তাহমিনা আক্তার তমা, সহকারী জজ ৪র্থ আদালত মোহসিনা ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা আবু হাসানসহ জেলা নাজির মোঃ কামরুল হুদা।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা ও দায়রা জজ মুন্সি মোঃ মশিয়ার রহমান বলেন, প্রশিক্ষণ মানেই দক্ষতা অর্জন। প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। আজকের এই প্রশিক্ষণের মাধ্যমে আপনারা প্রকৃত জ্ঞান আহরণ করবেন বলে আমি বিশ্বাস করি।

এই প্রশিক্ষণের মাধ্যমে আপনারা সুশৃঙ্খল কর্মচারী হিসেবে আত্মপ্রকাশ করে নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ আদালতের মর্যাদা বৃদ্ধি করবেন। আপনারা যারা প্রশিক্ষণে অংশগ্রহণ করেছেন, তাঁরা মনোযোগ দিয়ে প্রশিক্ষকের বক্তব্য শুণবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :