300X70
বৃহস্পতিবার , ৫ আগস্ট ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নায়িকা পরীমনি- প্রযোজক রাজ ও দুই ম্যানেজারসহ ৪ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৫, ২০২১ ৮:২২ অপরাহ্ণ

বিপুল পরিমান বিদেশী মদ ইয়াবা ও শিশা সামগ্রী, এলএসডি; আইস ও ইলেকট্রনিক ডিভাইস জব্দ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানী এলাকায় পৃথক অভিযান চালিয়ে অবৈধ মাদকসহ ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি ও চলচ্চিত্র প্রযোজক মোঃ নজরুল ইসলাম ওরফে রাজ এবং তাদের দুই ম্যানেজারসহ মোট ৪ জন গ্রেফতার করেছে এলিট ফোর্স র‍্যাব।

গ্রেফতারকৃত অপর দুই ম্যানেজার হচেছ – মোঃ আশরাফুল ইসলাম দীপু (২৯) (পরীমনির ম্যানেজার) এবং মোঃ সবুজ আলী (৩৫), (রাজের ম্যানেজার)।

র‍্যাব জানিয়েছে, শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। তার বাসায় একটি মিনি বারও রয়েছে। তিনি বাসায় নিয়মিত মদের পার্টি করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমনির বাসায় এসব মাদক সাপ্লাই (সরবরাহ) করতেন।

আজ বৃহস্পতিবার বিকেলে পরীমনি ও রাজসহ চারজনকে গ্রেফতারের পর উওরাস্হ র‍্যাব সদরদফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

সংবাদ সম্মেলনে র‍্যাবের অন্যান্য ঊদ্ব’তন কর্ম কর্তারা এসময় উপস্হিত ছিলেন।

তিনি জানান, মঙলবার রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে শরিফুল হাসান ওরফে মিশু হাসান এবং তার সহযোগী মোঃ মাসুদুল ইসলাম ওরফে জিসানকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‍্যাবকে জানান,
রাজধানীর অভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের বেশ কয়েকটি স্থানের তথ্য প্রদান করে। পরে র‍্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং বুধবার রাজধানীর বনানী এলাকায় বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি (২৬), পিতা-মৃত মনিরুল ইসলাম, থানা-ভান্ডারিয়া, জেলা-পিরোজপুর এবং মোঃ নজরুল ইসলাম ওরফে রাজ (৩৯), পিতা-মৃত ঈমান উদ্দিন, থানা ও জেলা-গোপালগঞ্জসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অপর দুই জন হচেছ – মোঃ আশরাফুল ইসলাম দীপু (২৯) পিতা-মোঃ দেলোয়ার হোসেন, থানা-সিংগাইর, জেলা-মানিকগঞ্জ (পরীমনির ম্যানেজার) এবং মোঃ সবুজ আলী (৩৫), পিতা-মোঃ হুসাইন কবির, থানা-সদর, জেলা-পাবনা (রাজের ম্যানেজার)।

অভিযানকালে উদ্ধার করা হয় একটি মিনি বার পরিচালনার বিভিন্ন সরঞ্জামাদিসহ ৩৩ বোতল বিভিন্ন প্রকার বিদেশী মদসহ দেড় শতাধিক ব্যবহৃত বিদেশী মদের বোতল, ইয়াবা ও শিশা সামগ্রী, এলএসডি; আইস ও ইলেকট্রনিক ডিভাইস।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতদের থেকে চাঞ্চল্যকর তথ্য উদঘাটিত করা হয়।

র‍্যাবের এ কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত স্মৃতিমনি ওরফে পরীমনিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, পিরোজপুরের কলেজে (এইচএসসি) জীবনে অধ্যায়ণরত অবস্থায় চিত্র জগতে প্রবেশ করেন। তিনি ২০১৪ সালে চিত্র জগতে অন্তর্ভূক্ত হন। এ পর্যন্ত তিনি ৩০টি সিনেমা এবং ৫/৭টি টিভিসি’তে অভিনয় করছেন।

পিরোজপুর থেকে ঢাকায় এসে চিত্র জগতে একটি দৃঢ় অবস্থান তৈরীতে গ্রেফতারকৃত মোঃ নজরুল ইসলাম রাজ এর একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল বলে তিনি জানান।

কমান্ডার খন্দকার আল মঈন জানান, গ্রেফতারকৃত শামসুন্নাহান পরীমনি ২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েন। তার ফ্ল্যাট থেকে বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। তিনি নিয়মিত এ্যালকোহল সেবন করে থাকেন। মাত্রাতিরিক্ত সেবনের চাহিদা মেটানোর লক্ষে বাসায় একটি মিনি বার স্থাপন করেছেন। মিনি বার থাকায় তার ফ্ল্যাটে ঘরোয়া পার্টি অয়োজন পরিপূর্ণতা পেত বলে তিনি জানান।

র‍্যাবের আইনও গনমাধ্যম শাখার মূখপাএ বলেন, গ্রেফতারকৃত মোঃ নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন প্রকার মাদকের সরবরাহ করত এবং পার্টিতে অংশগ্রহণ করত বলে গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে র‍্যাবকে জানিয়েছেন।

গ্রেফতারকৃত মোঃ নজরুল ইসলাম ওরফে রাজ জিজ্ঞাসাবাদে জানান, সে ১৯৮৯ সালে খুলনার একটি মাদ্রাসা থেকে দাখিল পাশ করেন। পরবর্তীতে ঢাকায় গ্রাজুয়েশন সম্পন্ন করেন বলে দাবী করেন। অতঃপর সে
বিভিন্ন ব্যবসা বানিজ্য ও ঠিকাদারী কাজ শুরু করেন। পাশাপাশি শোবিজ জগতেও তার অনুপ্রবেশ ঘটে। বিভিন্ন সিনেমা/নাটকে তিনি নানান চরিত্রে অভিনয়ের সাথে সাথে নামে বেনামে প্রযোজনায় যুক্ত হন। রাজ মাল্টি মিডিয়া নামেও তার একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে। ব্যবসায়িক জগত ও চিত্র জগতের দুই ক্ষেত্রে তার সংযোগ থাকায়
তিনি অতিরিক্ত অর্থ লাভের আশায় উদ্দেশ্য প্রণোদিতভাবে নিজ অবস্থানের অপব্যবহার করেন।

র‍্যাব আরও জানান, গ্রেফতারকৃত মোঃ নজরুল ইসলাম রাজ ইতোপূর্বে গ্রেফতারকৃত শরফুল হাসান ওরফে মিশু হাসান এবং মোঃ মাসুদুল ইসলাম ওরফে জিসানের সহযোগীতায় ১০/১২ জনের একটি সিন্ডিকেট তৈরী করেন।

এ সিন্ডিকেটের সদস্যরা রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় বিশেষ করে গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছিল।

কমান্ডার খন্দকার মইন জানান, এছাড়া তাদের পার্টিতে অংশগ্রহণকারীদের নিকট থেকে সিন্ডিকেট সদস্যরা বিপুল পরিমান অর্থ পেয়ে থাকেন।অংশগ্রহণকারীরা সাধারণত উচ্চবিত্ত অভিজাত পরিবারের সদস্য। প্রতিটি পার্টিতে ১৫ থেকে ২০ জন অংশগ্রহণ করত। এছাড়া সিন্ডিকেটটি বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করত। একইভাবে উচ্চবিত্ত প্রবাসীদের জন্যেও দুবাই, ইউরোপ ও আমেরিকায় এ ধরণের পার্টির আয়োজন করা হত। পার্টি আয়োজনের ক্ষেত্রে আগত ব্যক্তিদের চাহিদা/পছন্দের গুরুত্ব দিয়ে পার্টি সমূহ আয়োজন করত।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত মোঃ নজরুল ইসলাম ওরফে রাজ এর সিন্ডিকেট সামাজিক যোগাযোগ মাধ্যমে অপব্যবহার করতেন। সুদর প্রসারী পরিকল্পনায় তারা অগ্রসর হয়ে স্বার্থ চরিতার্থ করতেন। একাজে “রাজ মাল্টিমিডিয়া” কার্যালয়টি অনৈতিক কাজে ব্যবহৃত হত।

গ্রেফতারকৃত মোঃ নজরুল রাজ র‍্যাবকে জানায়, এ জাতীয় অবৈধ আয় হতে অর্থ নামে বেনামে বিভিন্ন ব্যবসায় আমদানি, ড্রেজার বালু ভরাট ও ঠিকাদারী

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

শনিবার থেকে বন্ধ হচ্ছে ভয়েস অব আমেরিকার (ভিওএ) বেতার সম্প্রচার

সর্বোচ্চ আদালতে বাংলায় রায় লেখা শুরু হয়েছে: প্রধান বিচারপতি

আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শত ৬ কোটি টাকার কাজে অনিয়মের অভিযোগ

জাটকা আহরণকারীদের কঠোর হুশিয়ারি দিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

সাসটেইনিবিলিটি অর্জনে নিজেদের নানা পদক্ষেপ প্রকাশ করলো অপো

সড়ক দুর্ঘটনায় ওমানে তিন বাংলাদেশি নিহত

৮ এপ্রিল উত্তরা ব্যাংকের বোর্ড সভা

নূর চৌধুরীকে ফিরিয়ে আনা নিয়ে আলোচনা, ড. ইউনূস সঠিক বলেননি : পররাষ্ট্রমন্ত্রী

মহাকাশে ক্ষেপণাস্ত্র থেকে তোলা ছবি প্রকাশ করল উত্তর কোরিয়া

প্রবীণদের কল্যাণে তথ্য-প্রযুক্তির যথাযথ ব্যবহার নিশ্চিত করতে হবেঃ রাষ্ট্রপতি

ব্রেকিং নিউজ :