300X70
বুধবার , ৫ জানুয়ারি ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নিউ ইয়ার ও বাণিজ্য মেলা অফার-এর উদ্বোধন করলো সনি-র‌্যাংগস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৫, ২০২২ ৮:৩৭ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি-র‌্যাংগস, ২/৪, বøক-এ, লালমাটিয়া, ঢাকা-এ অবস্থিত নিজস্ব শোরুমে “নিউ ইয়ার এবং বাণিজ্য মেলা অফার ” ক্যাম্পেইন এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করলো।

“নিউ ইয়ার এবং বাণিজ্য মেলা অফার” ক্যাম্পেইন-এ বরাবরের মতোই সেরা মানের ইলেকট্রনিক্স পণ্যের নিশ্চয়তা নিয়ে এবারের ইংরেজি নতুন বছর ২০২২ ও বাণিজ্য মেলা উপলক্ষে ক্রেতাসাধারণের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার ও ডিসকাউন্ট। সনি ও র‍্যাংগস এলইডি টিভির সাথে মডেল ভেদে SONY S-200F সাউন্ডবার, YASUKA সাউন্ডবার, BINGE Device, Rangs Desi Karaoke, BRAVIA XR টিশার্ট, ও Bongo ডিজিটাল ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম এর বাৎসরিক সাবস্ক্রিপশন ফ্রি গিফট হিসেবে থাকছে। মডেল ভেদে এলজি এলইডি টিভি ক্রয়ে Rangs Desi Karaoke, এলজি ওয়াটার পিউরিফায়ার (LG-WW140NP) ফ্রি গিফট হিসেবে বা বান্ডল ডিসকাউন্ট প্রযোজ্য হবে। কেলভিনেটর ও র‍্যাংগস এসি ক্রয়ে ফ্রি গিফট হিসেবে ১টি করে র‍্যাংগস ঝিলিক স্মার্ট মডেলের সিলিং ফ্যান থাকছে। নির্দিষ্ট মডেল ভেদে কেলভিনেটর ও র‍্যাংগস রেফ্রিজারেটর ক্রয়ে ফ্রি গিফট হিসেবে একটি করে এলজি ওয়াটার ফিল্টার (LG-WW140NP), Electric Kettle ev Rangs Toaster থাকছে। মাইক্রোওয়েভ ওভেন এর সাথে Rangs Toaster ফ্রি গিফট হিসেবে থাকবে।

জিপি ষ্টার গ্রাহকদের জন্য ও বিকাশ -এ পেমেন্ট করলে থাকছে অতিরিক্ত ৫% বা সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা। এছাড়াও জিপি ষ্টার ক্রেতার জন্য থাকছে “গ্রামীনফোন” এর সৌজন্য “চলো বাংলাদেশ” টি শার্ট। স্টক থাকা পর্যন্ত যা জিপি ষ্টার গ্রাহকদের দেয়া হবে। ৯ই জানুয়ারি, ২০২২ থেকে ৩১ই জানুয়ারি, ২০২২ পর্যন্ত ক্যাম্পেইন চলাকালে ক্রেতা এই অফারের আওতায় তার কেনাকাটার পর পণ্যের অফার মূল্য সম্পূর্ণ নগদ -এ পেমেন্ট করলে সর্বোচ্চ ১০০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

ক্রেতা তার ক্রয়কৃত পণ্যসহ আপনার শোরুমের সার্ভিস সম্পর্কে ফেইসবুকে রিভিউ শেয়ার করে আরো পাবেন ৫০০/- টাকা ডিসকাউন্ট। আরো থাকছে নিউ ইয়ার সারপ্রাইজ গিফট। প্রতি সপ্তাহে ১০০জন ভাগ্যবান বিজয়ী ক্রেতা পাবেন ১টি নিউ ইয়ার সারপ্রাইজ গিফট একদম ফ্রি। গিফট হিসেবে থাকবে LED TV, Refrigerator, Freezer, Washing Machine, Fan, Karaoke I Kitchen Appliances। সেক্ষেত্রে ক্রেতাকে নির্দিষ্ট গুগল ফর্ম ফিল আপ করে তার “নিউ ইয়ার উইশ” পণ্যের সম্পর্কে জানাতে হবে। লটারীর মাধ্যমে বিজয়ী নির্বাচন ও ঘোষণা করা হবে।

“নিউ ইয়ার এবং বাণিজ্য মেলা অফার”- ক্যাম্পেইন উদ্বোধন করেন র‌্যাংগস ইলেকট্রনিক্স লিঃ -এর সম্মানিত ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, মিস. বিনাস হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং, সেলস এবং সকল বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। উদ্বোধনের দিন থেকেই দেশব্যাপী সকল সনি-র‍্যাংগস শো-রুমে চলতে থাকে অগণিত ক্রেতাদের উপচেপড়া ভীড়।

আগামি ৩১ই জানুয়ারি, ২০২২ পর্যন্ত সকল বিক্রয় মাধ্যমে একযোগে চলবে। তবে অতিরিক্ত চাপ এবং কোন প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো মুহুর্তে সনি-র‍্যাংগস কর্তৃপক্ষ অফার এর কার্যক্রম বন্ধ করতে পারবেন।

গত ৩৮ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :