300X70
শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নির্বাচনী সহিংসতায় আহত যুবকের মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১০, ২০২১ ১১:২৯ পূর্বাহ্ণ

সংবাদদাতা, কুমিল্লা: কুমিল্লা নাঙ্গলকোট ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত যুবক শাকিল হোসেন (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আওয়ামী লীগের প্রার্থী হুমায়ুন কবির মজুমদার ও বিদ্রোহী প্রার্থী এম এ হামিদ গ্রুপের সংঘর্ষে শাকিলসহ আহত হয় ১০ জন।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত ৯টায় শাকিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এর আগে বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

শাকিল আশারকোটা গ্রামের আবুল খায়েরের ছেলে এবং ঢাকায় ফুলকলি নামের একটি বেকারিতে কর্মরত ছিলেন।

নিহত শাকিলের চাচা গোলাপ হোসেন বলেন, ঢাকা থেকে ছুটিতে গ্রামে আসে শাকিল। রাতে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।

বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী এম এ হামিদ বলেন, পেরিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির মজুমদার তার লোকজনসহ আমার পথসভায় হামলা করে। এসময় আমার ১০ কর্মী সমর্থক আহত হয়। তাদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। এর মধ্যে শাকিল হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। আমি এ ঘটনায় হত্যাকারীদের ফাঁসির দাবি করছি।

এ বিষয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির মজুমদার বলেন, গত বুধবার শুনেছি মারামারি হইছে। তবে হামলার বিষয়ে কিছুই জানি না।

নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, বুধবার রাতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের আহত যুবক শাকিল মারা গেছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :