300X70
মঙ্গলবার , ২২ মার্চ ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নিয়ম যাই হোক, তা যেন সবার জন্যই প্রযোজ্য হয় : মাশরাফি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২২, ২০২২ ১০:৪৩ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: প্রথমবারের মতো আইপিএলে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ। প্রতিযোগিতার নতুন দল লখনউ সুপার জায়ান্টস তাকে পুরো মৌসুমের জন্য দলে ভেড়াতে চেয়েছিল। এদিকে দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলছেন তাসকিন। তাই বিসিবি তাকে এই মুহূর্তে অনাপত্তিপত্র দিতে নারাজ।

দেশের খেলার জন্য আইপিএলে যাওয়া হচ্ছে না বলে নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
তাসকিনকে নিয়ে গতকাল সোমবার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে লম্বা পোস্ট দিয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা।
মাশরাফি লিখেন- সিদ্ধান্ত বোর্ড নিক বা তাসকিন- অবশ্যই সিদ্ধান্তটি পজিটিভ মনে হয়েছে কারণ, দেশের ক্রিকেটের কমিটমেন্ট সবার আগেই হওয়া উচিত। যদিও পৃথিবী চলছে বিপরীত মুখি এবং তার পক্ষে বা বিপক্ষে অনেক যুক্তি দাঁড় করিয়েই। শুধু একটাই খটকা, নিয়ম যাই হোক, তা যেন সবার জন্যই প্রযোজ্য হয়। তাহলে দলের সবার মানসিকতা সুন্দর ও সুস্থ থাকবে, যা বাংলাদেশ ক্রিকেটে সবচেয়ে জরুরি।

ভালো খেলতে থাকো তাসকিন, সুযোগ আপনিতেই আসবে। ৩ বছর আগে তোমাকে দলে দেখলে সবার রাগ হতো, আর আজ দলে তোমার গুরুত্ব তুমি নিজেই দেখছো সব কিছুর মালিক আল্লাহ। আর এ যুদ্ধে তোমার পাশে ছিল খুব সামান্য কিছু মানুষ। তাদেরকে যথাযথ সম্মান দিও।

দেশের হয়ে মাঠে নেমে নিজেকে নিংড়ে দেও কারণ, তোমার মতো হাজারও খেলোয়াড় এই দেশে খেলছে যারা একবার হলেও দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে চায়। যে সুযোগ আজ আছে, কাল হয়তো থাকবে না। তাই তোমার ক্রিকেটের সেরা মুহূর্তগুলো হয়ে উঠুক লাল,সবুজেই। আল্লাহ তোমার সহায় হোন, আমিন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :