300X70
শনিবার , ২ জুলাই ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নেত্রকোনা বন্যা দুর্গত মানুষের মাঝে গাজীপুর মহানগর যুবলীগের ত্রাণ বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২, ২০২২ ৭:৫৯ অপরাহ্ণ

অলিদুর রহমান অলি, গাজীপুর মহানগর : গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের নেতৃত্বে নেত্রকোনা বন্যা দুর্গত বিভিন্ন এলাকায় ১ (এক) হাজার পরিবারের মাঝে উপহার হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করেন গাজীপুর মহানগর যুবলীগ। গতকাল সকালে গাজীপুর শহর থেকে ত্রাণ সামগ্রী নিয়ে নেত্রকোনা জেলার উদ্দেশ্যে রওনা হয়ে দুপুরে দিকে জেলার মদন থানার নোকা ঘাটে পোছায়।

পরবর্তীতে পাঁচটি ট্রলারযোগে মদন থানার কাস্টম গাটুয়া বাজার, গাটুয়া, গুচ্ছ ও নয়াপাড়া গ্রামের বানভাসি মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন মহানগর যুবলীগ।

ত্রাণ সামগ্রীর বিতরণের সময় মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন নিখিল খানের নির্দেশে আমার ব্যাক্তিগত তহবিল থেকে- চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণ, বাচ্চাদের দুধের প্যাকেট, খাবার স্যালাইন ও শুকনো খাবারের প্যাকেট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।

এসময় তিনি আরো বলেন, বিএনপির কাজ অপরাজনীতি করা। তারা সহজ ও সোজা পথে হাঁটে না। তারা পদ্মা সেতুর মত দেশের বড় প্রকল্প নিয়েও ষড়যন্ত্রের চেষ্টা করেছিল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে তাদের সকল কুচেষ্টা ব্যর্থ হয়েছে। এবার বন্যার মত মানবিক বিপর্যয় নিয়ে অপরাজনীতি শুরু করেছে।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান। তাদের দুঃখ, কষ্ট বোঝেন এত বড় মানবিক বিপর্যয় নিয়ে অপরাজনীতি করবেন না। তিনি বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে বলেন আপনাদের কোনো ভয় নেই আমরা যুবলীগ সবসময় আপনাদের পাশে আছি।

এই সময় তিনি প্রধানমন্ত্রী ও তার পরিবারের জন্য দোয়া চান। ত্রাণ বিতরণ কালে, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মদন পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু, এস, এম আলমগীর হোসেন, সদস্য আবুল কালাম আজাদ, কাইয়ুম সরকার, মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাতসহ মহানগর যুবলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :