300X70
মঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নোয়াখালীতে সুদের টাকার জন্য ব্যবসায়ীকে হত্যা, ৩ মাস পর লাশ উত্তোলন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১০, ২০২০ ৪:৫৫ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সদরের কালাদরাপ ইউনিয়নের নুরুপাটোয়ারীর হাটে সুদের টাকার জন্য ব্যবসায়ী মো. সোহেলকে (২৮) পিটিয়ে ও বিষ খাইয়ে হত্যার ৩ মাস ৭দিন পর আদালতের নির্দেশে কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমামুল হাফিজ নাদিমের উপস্থিতিতে পুলিশ কবর থেকে এই লাশ উত্তোলন করে।নিহত মো. সোহেল উপজেলার পশ্চিম শুল্ল্যাকিয়া গ্রামের মো. আবুল কালামের ছেলে এবং নুরুপাটোয়ারীর হাটের মুদি ব্যবসায়ী।

জানা যায়, নিহতের পরিবারের আবেদনের আলোকে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত ১ এর নির্দেশে ময়নাতদন্তের জন্য এ লাশ উত্তোলন করা হয়।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন জানান, নিহতের বাবা বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করেছেন। আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য কবর থেকে এ লাশ উত্তোলন করা হয়। ঘটনার পরপরই পুলিশ মামলার ১নং আসামি মো. ফারুক হোসেনকে গ্রেফতার করে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশে চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত (৩ আগস্ট) দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেলের মৃত্যু হয়। নিহতের পিতা আবুল কালামের ভাষ্যমতে, নুরুপাটোয়ারীর হাটের সুদের কারবারি নুর মোহাম্মদ দীর্ঘদিন যাবৎ এলাকায় চড়া সুদে টাকা লেনদেনের ব্যবসা করে আসছে। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে নুর মোহাম্মদ মুদি ব্যবসায়ী সোহেলের দোকানে গিয়ে তার বাবাকে জানায় সোহেলের নিকট সুদের ব্যবসা বাবদ তিনি ৬/৭ লাখ টাকা পাবেন। পরের দিন সোমবার সকালে সোহেলের বাবা স্থানীয় লোকজনের উপস্থিতিতে নুর মোহাম্মদকে সুদের টাকা লেনদেনের বিষয়টি সমাধানের সিদ্ধান্ত দেন। ওই দিন সকাল ৯টার দিকে নুর মোহাম্মদের ছেলে মো. ফারুক ও মোহাম্মদ রুবেলসহ অজ্ঞাত এক যুবক ব্যবসায়ী সোহেলকে নিজ বাড়ির সামনে থেকে মোটরসাইকেল যোগে তুলে নিয়ে সোহেলের মুদি দোকানের পিছনে রেখে শারীরিক নির্যাতনের পর বিষ খাইয়ে দেয়। ঘটনার পর খবর পেয়ে বাবা আবুল কালামসহ স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু: নোয়াখালীর সেনবাগে মন্দিরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শাহাদাত হোসেন (৩২) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার(১০ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার নবীপুর ইউনিয়নের নলদিয়া কালী মন্দিরে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহাদাত হোসেন স্থানীয় রফিকপুর গ্রামের আবুল খায়েরের ছেলে।

স্থানীয়সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল থেকে শাহাদাতসহ আরেক শ্রমিক নলদিয়া কালী মন্দিরে কাজ করতেছিল। বেলা সাড়ে ১২টার দিকে মন্দিরের ছাদে কাজ করার সময় ছাদের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারের সাথে অসতর্কতাবশত লোহার পাত লেগে শাহাদাত বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। পরে এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

যুক্তরাষ্ট্রে শুল্কমুক্ত সুবিধা নিতে শ্রমআইনের উন্নয়ন করতে হবে : বাণিজ্য সচিব

সুনীল অর্থনীতির বিকাশে সামুদ্রিক মৎস্যসম্পদের ব্যাপক ভূমিকা রয়েছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

রুয়েটের সাবেক উপাচার্য ড. গোলাম মুর্তজার ইন্তেকাল

যুক্তরাজ্য থেকে যুক্তরাষ্ট্রে পৌঁছে করোনা শনাক্ত অসি উপপ্রধানমন্ত্রীর

ডেঙ্গু নিয়ন্ত্রণে সচেতনতা বার্তা ছড়িয়ে দিতে শিক্ষকদের প্রতি মেয়র আতিকুলের আহবান

আরিফুল ইসলাম আইপিডিসি’র নতুন চেয়ারম্যান

জলবায়ু পরিবর্তন সংক্রান্ত গবেষণায় সহায়তা প্রদান সরকারের অগ্রাধিকার : পরিবেশমন্ত্রী

গ্রাহক অভিজ্ঞতায় উন্নয়ন ধারাবাহিক প্রবৃদ্ধি অর্জনে সাফল্য এনেছে গ্রামীণফোন

অর্থনৈতিক সমৃদ্ধির জন্য সম্মিলিতভাবে কাজ করার আহ্বান:প্রধানমন্ত্রী

আজ শোকাবহ আগস্টের প্রথম দিন

ব্রেকিং নিউজ :