300X70
সোমবার , ১৭ জুলাই ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নোয়াখালী-১ আসনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ফারুকের মতবিনিময়

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৭, ২০২৩ ১২:২২ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ (চাটখিল–সোনাইমুড়ী একাংশ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফারুক। আজ রোববার বিকেলে গ্রামের নিজ বাড়ি কড়িহাটিতে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা জানিয়েছেন।
বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফারুক আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপকমিটির সদস্য এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সাবেক পরিচালক
মতবিনিময় সভায় মোহাম্মদ ফারুক জানান, আমি মহান মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী জেলায় মুজিব বাহিনীর প্রধান সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েতের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। স্বাধীনতার পর লেখাপড়ার পাশাপাশি ছাত্র রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলাম। তখন থেকেই আওয়ামী লীগের মূল ধারার রাজনীতিসহ ব্যবসা–বাণিজ্যে জড়িত ছিলাম। শিল্পপ্রতিষ্ঠান প্রতিষ্ঠার মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি ও দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রেখেছি। এ ছাড়া এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড চালিয়ে আসছি।’
মোহাম্মদ ফারুক বলেন, দলের সভাপতি ও মনোনয়ন বোর্ডের প্রধান শেখ হাসিনা তাঁকে মনোনয়ন দিলে এলাকার উন্নয়নে তিনি সব শ্রেণি–পেশার মানুষের সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। নির্বাচনে জয়লাভ করার জন্য যা করা দরকার, সবকিছুই করবেন। তাঁকে মনোনয়ন না দিয়ে যদি অন্য কাউকে মনোনয়ন দেওয়া হয়, সে ক্ষেত্রেও তিনি নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবেন।
মতবিনিময়কালে মোহাম্মদ ফারুকের সঙ্গে বৃহত্তর নোয়াখালীর মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর প্রধান ও সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত ও তাঁর (বেলায়েত) সহধর্মিণী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, নোয়াখালী-১ আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। তিনি ছাড়া এ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আরও তিনজনের নাম শোনা যাচ্ছে। তাঁরা হলেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম এবং বাংলাদেশ সুপ্রীম কোট আইনজীবীর সম্পাদক অ্যাডভোকেট আবদুন নুর দুলাল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নিউ ডেভেলপমেন্ট ব্যাংকের সদস্য হওয়ার পথে বাংলাদশ

ভোজন রসিক বাঙালিদের ভর্তা উৎসব

সিরিজের প্রথম ম্যাচেই জয়, এক কথায় অসাধারণ : জিএম কাদের

তিন ব্যাংক কর্মকর্তার ৩১ বছর কারাদণ্ড,৭৫ লক্ষ টাকা অর্থদন্ড

স্যামসাং গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা প্রি-অর্ডারে আকর্ষণীয় অফার

বিএনপি স্বাধীনতাবিরোধীদের রক্ষাকবচ : তথ্যমন্ত্রী

রপ্তানি আয় বেড়ে রিজার্ভ দাঁড়িয়েছে ২৫ দশমিক ৭৩ বিলিয়ন ডলার

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হওয়া ৫ রোহিঙ্গা শিশুই মারা গেছে

বাংলাদেশে বেসরকারী বিমানসংস্থার মধ্যে প্রথম আইওএসএ সনদ পেল ইউএস-বাংলা

প্রাইম ব্যাংকের গ্রাহকরা যাত্রী অ্যাপে উপভোগ করতে পারবেন বিশেষ রেট

ব্রেকিং নিউজ :