300X70
সোমবার , ২ নভেম্বর ২০২০ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নোয়াখালীতে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২, ২০২০ ৯:৩৮ অপরাহ্ণ

নুর রহমান, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের পশ্চিম চরমটুয়ায় গ্রামে এক প্রবাসীর স্ত্রীকে ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে পাওয়া গেছে।

সোমবার (২নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে তিনজনকে আসামি করে করে সুধারাম থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সোমবার সকালে মৌখিক ভাবে অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযুক্ত মো. শাহীন (২৭) নামে একজনকে আটক করেছে। সে একই এলাকার সোনামিয়া পাটোয়ারী বাড়ির আবদুরবের ছেলে। অভিযুক্ত অপর আসামিরা হলো, একই এলাকার নুর ইসলামের ছেলে মো.করিম (৩০), মৃত নুরনবীর ছেলে মো. হেলাল (৩০)।

অপরদিকে, সোমবার (২ নভেম্বর) সকালে সুধারাম থানার উপপরিদর্শক (এসআই) তিলক বড়ুয়া ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত সংগ্রহ করেন। পুলিশ বলছে, গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) উপজেলার পশ্চিম চরমটুয়া গ্রামে রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী বিগত তিন বছর প্রবাসে রয়েছে। আগে থেকেই অভিযুক্ত আসামিরা তাকে প্রায় উত্তক্ত্য করত। গত বৃহস্পতিবার রাত ৯টায় তিনি রাতের খাবার খেয়ে ঘরে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১১টার দিকে একই বাড়ির মো.শাহীন (২৭) তার অপর দুই সহযোগী করিম ও হেলালের যোগসাজশে ঘরের জানালা খুলে তার কক্ষে প্রবেশ করে তার মুখ বেঁধে তাকে ধর্ষণ করে। যাওয়ার সময় তার একটি নকিয়া সেট, একটি স্যামসাং এ-১০ মোবাইল সেট ও দেড় ভরি স্বর্ণ নিয়ে যায়। এ বিষয়ে অভিযুক্ত শাহীনের মা লাকী বেগমকে জানালে সে কিছু টাকা দেবে বলে তাকে চুপ থাকতে বলে। এর পর স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানালে তারা বিচারে বসবে বলে কালক্ষেপণ করে এবং তিন আসামিকে আটক করলেও চেয়ারম্যান নুর আলম ২৪ ঘণ্টা পর স্থানীয় মেম্বার বাবুল হোসেনের জিম্মায় ছেড়ে দেন। এরপর শাহীনের ভগ্নিপতি ভিকটিমের মোবাইলের সিম কার্ড ও মেমোরি কার্ড রেখে সেট দুটি ফেরত দেন বলেও ভিকটিম জানান।
ইউপি চেয়ারম্যান নুর আলম বলেন, অভিযোগের ভিত্তিতে আসামিদের ডেকে আনি। তখন গৃহবধূ তাকে ধর্ষণের কথা বলেনি। তাই আটককৃতদের স্থানীয় মেম্বারের জিম্মায় ছেড়ে দেয়া হয় এবং তাকে আইনের আশ্রয় নিতে অনুরোধ করি।

তদন্ত টমাস বড়ুয়া জানান, আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে আগামীকাল মঙ্গলবার বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

 

 ধর্ম নিয়ে কটুক্তি, দুই ভাইকে কারাগারে প্রেরণ

নোয়াখালীর দ্বীপ উজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাটনি গ্রামের দীপংকর চন্দ্র দাসের ছেলে বিপ্লব চন্দ্র দাস (২৭) ও ফুলক চন্দ্র দাস (২৩) ইসলাম ধর্ম ও হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করায় আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটককৃতদের বাড়িতে একটি মন্দির থাকায় পুলিশ পাহারা বসানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সেন্টার বাজারে আটক দুই ভাই প্রকাশ্যে ইসলাম ও হযরত মোহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করে। এ সময় উপস্থিত লোকজন তাদের কথা শুনে ক্ষিপ্ত হয়ে তাৎক্ষণিক তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে হাতিয়া থানা পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে আটক আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে। ওই মামলায় তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।  মন্দিরে পুলিশ পাহারা বসানো হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিএনপি যে দুঃখ-কষ্টের বাংলাদেশ সৃষ্টি করেছিল তা আজকে আর নেই : বস্ত্র ও পাট মন্ত্রী

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিকদের প্রশিক্ষণ সম্পন্ন

পুরান ঢাকায় পাওয়া গেল ককটেল ও কেরোসিন

বনানীতে স্বজনদের কবর জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

পুতিনের মুখে হাসি নেই, মস্কোতে শ্বাসরুদ্ধ অবস্থা, জনগণকে ঘরে থাকার নির্দেশ

মাঠে সাকিবের সাথে আমার কোনো সমস্যা নেই : তামিম

শস্যভরা দেশে আর দারিদ্র্য থাকবে না : মতিয়া চৌধুরী

ইসলামী ব্যাংকের ইফতার বিতরণ কর্মসূচি উদ্বোধন

বাংলাদেশ ডিজিটাল জরিপ মামলা মোকদ্দমা কমিয়ে জনগণের ভোগান্তি কমাবে : ভূমিমন্ত্রী

ব্রেকিং নিউজ :