300X70
মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নোয়াখালীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টায় যুবক কারাগারে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৩, ২০২০ ৮:২০ অপরাহ্ণ

নুর রহমান, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৬) ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুর ১২টায় ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল সোমবার ওই কিশোরীর ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।
চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) মো.ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার চর জুবলি ইউনিয়নের দক্ষিণ চরমহিউদ্দিন সরকারি ভূমিহীন আশ্রয়ন কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রোববার সকালে অভিযুক্ত যুবককে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। প্রতিবন্ধীর মা এ ঘটনায় একটি মামলা করেছেন। অভিযুক্ত রাসেদ (২০) একই আশ্রয়ন কেন্দ্রের মৃত মজিবুল হকের ছেলে।
জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে ওই প্রতিবন্ধীর মা নামাজ পড়তে ছিলেন। ওই সময় প্রতিবন্ধী কিশোরী একা প্রাকৃতিক ডাকে সাড়া দিয়ে ঘরের পিছনের টয়লেটে যায়। ওই সময় ওঁৎপেতে থাকা রাশেদ তাকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে কিশোরীর মা মেয়ের গোঙরানির শব্দ শুনে ঘরের বাহিরে এলে ঘটনাস্থলে অভিযুক্ত রাসেদকে দেখতে পায়। তদন্ত মো.ইব্রাহীম খলিল বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আটক যুবককে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
নোয়াখালীতে ৪ বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলা :
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে ভিকটিমের মা এ ঘটনায় বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। এর আগে, সোমবার উপজেলার ১৩ নং রসুলপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
জানাযায়, ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মোহাম্মদ আলীর ছেলে রাফি(১৮) এর ঘরে একই বাড়ীর ৪ বছরের শিশু অন্যান্য শিশুদের সাথে খেলতে যায়। এ সুযোগে রাফি অন্য শিশুদের ঘর থেকে বের করে দিয়ে ভিকটিম শিশুকে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে তার মা এগিয়ে আসলে রাফি পালিয়ে যায়। ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে আসামিকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :