300X70
শনিবার , ২৯ জানুয়ারি ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ন্যাশনাল এনসিডি মিডিয়া অ্যাওয়ার্ড সম্মাননা পেল হেলথ রিপোর্টার্স ফোরাম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৯, ২০২২ ১২:১৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : অসংক্রামক রোগ নিয়ন্ত্রণ সম্মেলণে বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরাম ন্যাশনাল এনসিডি মিডিয়া অ্যাওয়ার্ড সম্মাননা পেয়েছে।
শুক্রবার রাতে সংগঠনের সভাপতি রাশেদ রাব্বি ও সাধারণ সম্পাদক হাসান সোহেলের হাতে শিক্ষামন্ত্রী ড. দিপু মনি এ সম্মাননা তুলে দেন।
ঢাকার প্যান প্যাসেফিক সোনারগাও হোটেলে ২৬ জানুয়ারি শুরু হওয়া তিনদিন ব্যাপী প্রথম জাতীয় অসংক্রামক রোগ সম্মেলন শুক্রবার রাতে শেষ হয়। বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরামসহ ৩০ টি দেশি বিদেশি প্রতিষ্ঠান এ সম্মেলনের আয়োজন করে ।
অ্যামিনেন্সের নির্বাহী পরিচালক ও অর্গানিইজিং কমিটির মেম্বর সেক্রেটারি ডা. শামীম হায়দার তালুকদার বলেন, এই সম্মেলেনে বাংলাদেশে হেলথ রিপোর্র্টার্সে ফোরাম আমাদের যেভাবে সার্বক্ষণিক সহযোগিতা করেছে তা নিশ্চিয়ই প্রশংসার দাবিদার। সম্মাননা দিয়ে সম্মানিত তাদের করতে পারায় আমার গর্বিত।
সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, আইসিডিডিআরবি,র নির্বাহী পরিচালক ডা. তাহমিদ আহমেদ, নাশ্যনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল অ্যান্ড রিসার্স ইনিস্টিটিউট এর প্রতিষ্ঠাতা এবং সভাপতি জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব) এম এ মালেক, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের সচিব মো. সাইফুল হাসান বাদল, বাংলাদেশে মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি অধ্যাপক ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ইউনিসেফ বাংলাদেশ এর স্বাস্থ্য ব্যবস্থাপক ডা. জিয়াউল মতিন, আইসিডিডিআরবি,র সিনিয়র ডিরেক্টর শামস এল আরেফিন, আইসিডিডিআরবি,র অসংক্রামক রোগ বিভাগের প্রধান ও অর্গানিইজিং কমিটির সায়েন্টিফিক সেক্রেটারি ডা. আলিয়া নাহিদ, অ্যামিনেন্সের নির্বাহী পরিচালক ও অর্গানিইজিং কমিটির মেম্বর সেক্রেটারি ডা. শামীম হায়দার তালুকদার। সঞ্চালনায় ছিলেন ইএএসডির উপদেষ্টা ডা. আব্দুন নুর তুষার।
এর আগে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরী ঢাকা ডিক্লারেশন করেন। আগামী বছরের ১ থেকে ৭ ফেব্রুয়ারি দ্বিতীয় জাতীয় অসংক্রামক রোগ প্রতিরোধ সম্মেলনের সময় নির্ধারণ করে ঢাকা ডিক্লারেশন করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রোটারি বোট অ্যাম্বুলেন্স প্রকল্পের মাধ্যমে স্বাস্থ্য সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে : গভর্নর ব্যারিস্টার ফারুকী

শাহজালালে টয়লেট থেকে ৪ কোটি টাকা মূল্যের সোনা উদ্ধার

প্রেমের টানে রাজশাহীতে মালয়েশিয়ান তরুণী আলিশা

প্রিমিয়ার ব্যাংকের ৫টি নতুন এজেন্ট আউটলেট শুভ উদ্বোধন

গ্লোবাল ইসলামী ব্যাংকের শ্রীমন্তপুর এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

ভুয়া কাস্টমস পরিচয়ে প্রতারণা চক্রের হোতাসহ ৩ সহযোগীসহ গ্রেফতার

চলছে পাঠাও বাজিমাত ক্যাম্পেইন

লক্ষ্মীপুরে নারীকে গলাকেটে হত্যা, সাবেক স্বামী আটক

মেসি চ্যাম্পিয়ন্স লিগ থেকেও ছিটকে গেলেন!

সেতুর নাট-বল্টু খুলে নেওয়া ব্যক্তি সেই নেত্রীর অনুসারী: নৌ প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :