300X70
সোমবার , ১ নভেম্বর ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পুনরায় আইবিএফবি’র সভাপতি নির্বাচিত হলেন হুমায়ুন রশীদ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১, ২০২১ ৫:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশের (আইবিএফবি) সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ। সম্প্রতি ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত আইবিএফবি’র বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০২০ – এ ঘোষণা দেয়া হয়।

এজিএম -এ বক্তব্য রাখার সময় হুমায়ুন রশীদ বলেন, “দ্বিতীয়বারের মতো এই সুযোগটি অর্জন করতে পেরে আমি আনন্দিত। এটি এই ফোরামকে ঘিরে আমার লক্ষ্যকে আরও বিস্তৃত ও কার্যকর করতে সহায়তা করবে।” তিনি আরও বলেন, “আবারও আমাকে এই দায়িত্ব অর্পণ করার জন্য সকলকে ধন্যবাদ। সবাইকে সাথে নিয়ে আমি এই ফোরামকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই।”

একই অনুষ্ঠানে বাংলা কেমিক্যালের লিগ্যাল ইকোনমিস্ট ও সিইও এম এস সিদ্দিকী এবং কমলিংক ইনফো টেক লিমিটেডের পরিচালক লুতফুন্নিসা সৌদিয়া খান যথাক্রমে আইবিএফবি -এর সহ-সভাপতি ও সহ-সভাপতি (ফাইন্যান্স) পদে পুনঃনির্বাচিত হয়েছেন।

হুমায়ুন রশীদ একজন স্বনামধন্য ব্যবসায়িক নেতা। দেশের ব্যবসায়িক খাত ও অর্থনীতিতে তার গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। এনার্জিপ্যাকের মাধ্যমে তিনি দেশের জ্বালানি চাহিদা পূরণের বিষয়ে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড:
১৯৯৫ সাল থেকে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) সব সময় ‘এনার্জি ওয়ার্কস ওয়ান্ডার্সে’ বিশ্বাস করে। তাই, বাজারের সর্বাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে মানুষের জীবনে ইতিবাচক ভূমিকা রাখতে প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতিবদ্ধ। ইপিজিএল বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদন ব্যবস্থার ঘাটতি দূর করতে এবং তাদের কর্মীদের জীবনমান উন্নীতকরণের পাশাপাশি এর গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার লক্ষ্যে কাজ করে। এ প্রতিষ্ঠানটি কেবলমাত্র গুণগতমানের পণ্যগুলোর মাধ্যমেই নয় বরং এর পরিষেবাগুলোর সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে নিজেদের লক্ষ্য অর্জনে সচেষ্ট।

দুই দশকেরও বেশি সময় ধরে, ইপিজিএল তার গ্রাহক এবং অংশীদার উভয়কেই পুরোপুরি পাওয়ার ইঞ্জিনিয়ারিং সমাধান সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। যাত্রা শুরুর পর থেকেই, ইপিজিএল বাংলাদেশের বৃহত্তম পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসাবে পরিচিতি লাভ করেছে এবং স্থানীয় ও বৈশ্বিকভাবে সুপরিচিত উভয় প্রতিষ্ঠানের কাছ থেকে সম্মান ও আস্থা অর্জন করেছে। বর্তমানে, ইপিজিএল ইজি উইলসন, পারকিনস, জেসিবি, জ্যাক, গ্ল্যাড, স্টিলপ্যাক, জি-গ্যাস, জন ডিয়ার, সিমেন্স এবং আরও অনেক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে।

ইপিজিএলের দুটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান রয়েছে – এনার্জিপ্যাক পাওয়ার ভেঞ্চার লিমিটেড এবং ইপিভি চট্টগ্রাম লিমিটেড।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সেনাবাহিনী প্রধানের প্রশংসাপত্র ও জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান

রাজনীতির টোকাইদের নিয়ে জোট করেছে বিএনপি : তথ্যমন্ত্রী

বার কাউন্সিলের নবনির্মিত ভবন উদ্বোধন ও আইনজীবী মহাসমাবেশ শনিবার

দেশের প্রয়োজনে আনসার ও ভিডিপি সবসময় তৎপর : স্বরাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য মুকুল বোসের মৃত‍্যুতে পরিবেশমন্ত্রীর শোক

শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন করেছে ফায়ার সার্ভিস

মৌলভীবাজারে পলাতক ১৪জন রোহিঙ্গা আটক

স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে টঙ্গীতে মেডিক্যাল ক্যাম্প

সব প্রস্তুতিই শেষ: এবার চীনা ভ্যাকসিনের ট্রায়াল হবে রাজধানীর সাত হাসপাতালে

উন্নয়ন সহযোগীদের ঋণ যাচাই-বাছাই করে নেয়া হব : স্থানীয় সরকার মন্ত্রী

ব্রেকিং নিউজ :