300X70
রবিবার , ২৪ এপ্রিল ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পুরস্কার পেলেন স্যামসাংয়ের ঈদ অফারের বিজয়ীরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৪, ২০২২ ৮:৪২ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ওয়ানডে ম্যাচে সাড়ে চার শ’ রানের আবদার পূরণ করতে না পারলেও অটোগ্রাফ চাওয়া ফ্যানদের প্রায় কখনই ফিরিয়ে দেন না বেইসবাবা। এবারে ভক্তদের জন্য দেশসেরা এই মিউজিশিয়ানের হাত থেকে অটোগ্রাফসহ আকর্ষণীয় সব পুরস্কার জিতে নেওয়ার সুযোগ দিচ্ছে স্যামসাং মোবাইল। স্যামসাংয়ের ঈদ অফারের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে সম্প্রতি বসুন্ধরা সিটি শপিং মল ও যমুনা ফিউচার পার্কে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর সুমন।

এ প্রসঙ্গে বেইসবাবা সুমন বলেন, “ভক্তদের সাথে সরাসরি দেখা করা ও কথা বলার সুযোগ আমার জন্য সবসময়ই আনন্দের। ঈদ উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের আনন্দকে দ্বিগুণ করতে দুর্দান্ত অফার সমৃদ্ধ এ রকম ক্যাম্পেইন চালু করার জন্য আমি স্যামসাংকে সাধুবাদ জানাই।”

এবারের ঈদ যেনো সোহেল চৌধুরী এবং চন্দন বিশ্বাসের জন্য সোনায় সোহাগা! চাঁদ রাতের আগেই যেনো তাদের হাতের মুঠোয় চলে এসেছে ঈদের চাঁদ! বিজয়ী হিসেবে তারা জিতে নিয়েছেন সুজুকি জিক্সার ১৫০ সিসি বাইক। দু’বাইক অফারে তারা এ বাইকটি জিতে নেন।

এদিকে সোহেল চৌধুরী ও চন্দন বিশ্বাস সুজুকি জিক্সার ১৫০ সিসি’র বাইকটি জিততে পেরে এবং প্রিয় মিউজিসিয়ানের সঙ্গে দেখা করতে পেরে অত্যন্ত খুশি। এ রকম একটি ক্যাম্পেইন চালু করার জন্য স্যামসাংয়ের প্রতি তারা কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

উল্লেখ্য, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের ঈদের আনন্দকে দ্বিগুণ করতে সম্প্রতি দুর্দান্ত অফার সমৃদ্ধ ক্যাম্পেইন চালু করে স্যামসাং। এ ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য থাকছে ৫ দিন ৪ রাতের দুবাই ট্যুর! সেই সাথে ভাগ্যবানদের জন্য ব্র্যান্ড নিউ সুজুকি জিক্সার এসএফ বাইক জিতে নেয়ারও সুযোগ থাকছে। এছাড়াও, স্যামসাং স্মার্টফোনের সাথে ইন্টারেস্ট বিহীন ইএমআই এবং দশ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধাও উপভোগ করতে পারছেন ক্রেতারা! অফারটি আগামী ১ মে পর্যন্ত চলবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাড়বে শীতের তীব্রতা, হতে পারে বৃষ্টিও

অভয়ারণ্য কুবি’র উদ্যোগে প্লাস্টিকের বিনিময়ে গাছ বিতরণ

সাংবাদিক রিশাদ হুদার উপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তির দাবী করেছে বিএসআরএফ

বিএনপির বক্তব্যই বলে কুমিল্লার ঘটনায় তাদের ইন্ধন আছে : তথ্যমন্ত্রী

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালকদের শ্রদ্ধা

নদীর দখল ও দূষণকে চিহ্নিত করে নদীর জায়গা নদীর কাছে ফিরিয়ে দিব : নৌপরিবহন প্রতিমন্ত্রী

চার্জার ফ্যানের ভেতরে মিলল দেড় কোটি টাকার সোনার বার

শুরু হলো চলতি বোরো মৌসুমের চাল সংগ্রহ কার্যক্রম

দেশের বিভিন্ন জায়গায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

ছেলের বাবা হলেন সাকিব আল হাসান

ব্রেকিং নিউজ :