300X70
শুক্রবার , ১১ ফেব্রুয়ারি ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পেন্টহাউস লিভিংস বাংলাদেশে নিয়ে এলো ‌’বোকা ডো লোবো’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১১, ২০২২ ৬:১৬ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : দেশের সব থেকে লাক্সারিয়াস ফার্নিচার এবং হোম ডেকোর রিটেইল পেন্টহাউস লিভিংস গতকাল বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বাংলাদেশে নিয়ে এলো পর্তুগালের ফার্নিচার ‌ব্র্যান্ড ‘বোকা ডো লোবো’।

বোকা ডো লোবো ব্র্যান্ডটি মূলত তাদের অসাধারণ সব ডিজাইনের আসবাবপত্র তৈরি করতে প্রাচীন সূক্ষ্ম কারুশিল্পের কৌশল ব্যবহার করার জন্য পরিচিত। তাদের প্রতিটি আসবাবপত্রে প্রাচীন ও সূক্ষ্ম কারুকাজের প্যাটার্ন লক্ষণীয়। পর্তুগালের প্রতিভাবান কারিগররা তাদের শৈল্পিক গুন্ ও অত্যাধুনিক প্রযুক্তিগত পদ্ধতির সাথে ঐতিহ্যবাহী এইসব কারুকাজের ধারা ধরে রেখে, প্রতিটি অসাধারণ আসবাবপত্র, গৃহসজ্জার সামগ্রী গুলো শিল্পের মতো করে তৈরি করে।

পেন্টহাউস লিভিংস একটি মনোমুগ্ধকর ইভেন্টে ব্র্যান্ডটির আনুষ্ঠানিক সূচনা করে। আমাদের দেশের ডিজাইন প্রেমীরা সবসময়ই ঐতিহ্যবাহী কারুকাজের কদর করে। শৈল্পিক সৌন্দর্য এবং অসাধারণ কারিগরি দক্ষতা সর্বদা তাদের অনুপ্রাণিত করে। এই অনুপ্রেরণায়, আমাদের বিলাসপ্রিয় গ্রাহকদের জন্য পর্তুগালের এই বিখ্যাত বোকা ডো লোবো ব্র্যান্ডকে বাংলাদেশে আনার সিদ্ধান্ত নেয় পেন্টহাউস লিভিংস।

পেন্টহাউস লিভিংস বাংলাদেশের একমাত্র লাক্সারি শো-রুম যেখানে ক্রিস্টোফার গাই, ক্যারাকোল, আইকোল্ডজ, মাইকেল এরাম, মারিও লুকা জিউস্টি, নরিসন, ইন্টারকয়েল, লেনক্স, রয়েল আলবার্ট, ওয়েজউড, মাইকেল এমিনি, ব্লুম আউটডোর মোবেল, জোনাথন এডলার, হাডসন ভ্যালী এর মতন ৪০টির ও বেশি বিলাসবহুল ব্র্যান্ডের আসবাবপত্র, হোম ডেকোর, হোম এক্সেসরিজ এবং টেবিলওয়্যার এবং আরো অনেক কিছু রয়েছে।

রাজধানীর বনানীর সুবাস্তু সুরাইয়া ট্রেড সেন্টারে ও উত্তরার সোনারগাঁও জনপথে হংকং সেন্টারে পেন্টহাউস লিভিংস র ফ্ল্যাগশিপ শোরুম রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :