300X70
সোমবার , ৭ মার্চ ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগ ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৭, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ঐতিহাসিক ০৭ মার্চ দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে আজ সোমবার (৭ই মার্চ) ধানমন্ডি ৩২ নং সড়কের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মো: হাসিবুল আলম এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এ সময় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অন্যান্য দপ্তরসংস্থাসমূহের প্রতিনিধিদলও উপস্থিত ছিলেন।

সকলের উদ্দেশ্যে প্রতিরক্ষা সচিব বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ০৭ই মার্চের ভাষণের মাধ্যমে দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ঘোষনা দিয়েছেন। তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখী ও সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। ৭ই মার্চ ভাষণ দেশ গঠনের লক্ষ্যে আগামীতেও অনুপ্রেরণা জাগাবে বলে তিনি প্রত্যাশা করেন।

এর আগে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর সার্বিক তত্ত্বাবধায়নে ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য সংগ্রামী জীবন ও আদর্শকে তরুন প্রজন্মের কাছে ডিজিটাল প্লাটফর্মে তুলে ধরার লক্ষ্যে মোবাইল গেমিং ও শিক্ষণীয় অ্যাপ ‘‘আমার বঙ্গবন্ধু” সর্ম্পকে সকলকে জানানো হয় ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :