300X70
সোমবার , ১৪ মার্চ ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রতিরক্ষা সচিবের আইএসপিআর পরিদর্শন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৪, ২০২২ ১০:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব জনাব গোলাম মো.হাসিবুল আলম আজ সোমবার (১৪ মার্চ) ঢাকা সেনানিবাসস্থ্ আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) পরিদর্শন করেন। প্রতিরক্ষা সচিব অত্র দপ্তরে এসে পৌঁছালে আইএসপিআরের পরিচালক লে. কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ তাঁকে স্বাগত জানান।

আইএসপিআরের ইতিহাস, কার্যক্রম ও চলমান বিভিন্ন বিষয়ে সচিবকে অবহিত করা হয়। তিনি সীমিত জনবল ও নানা সীমাবদ্ধতার মধ্যেও সফলভাবে আইএসপিআর তার কার্যক্রম পরিচালনা করায় সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন বর্তমানে তথ্য প্রযুক্তির যুগে গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের গুরুত্ব অনেক বৃদ্ধি পেয়েছে। সশস্ত্র বাহিনীসহ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্ত সকল সংস্থার প্রচার ও জনসংযোগের কাজ আইএসপিআর দ্রুত ও কার্যকরভাবে গণমাধ্যমের সাহায্যে জনগণের সামনে তুলে ধরছেন।

উল্লেখ্য, গোলাম মো: হাসিবুল আলম গত ১৩ ফেব্রুয়ারি ২০২২ তারিখ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব হিসাবে যোগদান করেন। এর পূর্বে তিনি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব এবং জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন।

১৯৮৯ সালে বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদানকারী এই কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি), সিনিয়র সহকারী কমিশনার, রেভিনিউ ডেপুটি কালেক্টর (এনডিসি), উপজেলা নির্বাহী কর্মকর্তা, অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সর্ম্পক বিভাগের সিনিয়র সহকারী সচিব, পটুয়াখালী জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট, অর্থনৈতিক সর্ম্পক বিভাগের যুগ্ম সচিব এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :