300X70
মঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এত উন্নয়ন সম্ভব : এমপি তুহিন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ১:১২ পূর্বাহ্ণ

আরএন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল আসনের ২ বারের নির্বাচিত মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সারা দেশ সহ নান্দাইলে এত উন্নয়ন সম্ভব হয়েছে।

বর্তমান আওয়ামীলীগ সরকারের অধীনে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প তুলে ধরে এমপি তুহিন বলেন ১৪বছর আগের ও পরের নান্দাইল উপজেলার ব্যাপক পার্থক্য। নান্দাইল উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌর সভার যে দিকেই তাকাবেন উন্নয়ন শুধু উন্নয়। তাই এদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আবার শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে। আগামী দিনেও শেখ হাসিনা দেশকে নেতৃত্বে দিবেন।

তিনি রোববার নান্দাইল চৌরাস্তা বানিজ্যেক এলাকায় প্রায় ৫কিঃ মিটার এলাকা পায়ে হেটে গনসংযোগকালে ও প্রধানমন্ত্রীর ময়মনসিংহের আগমন উপলক্ষে জনগনকে আমন্ত্রন জানিয়ে তিনি একথা বলেন। এমপি তুহিন আরও বলেন, ৩০ বছর বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টি ক্ষমতায় ছিল তারা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারেনি। তারা বাংলাদেশকে ২ভাগে ভাগ করেছে।

স্বাধীনতার পক্ষের শক্তি নিয়ে আওয়ামীলীগ নেতৃত্ব দিচ্ছে। আর স্বাধীনতার বিপক্ষের সমস্ত শক্তিকে নেতৃত্বে দিচ্ছে বিএনপি। গনসংযোগকালে এমপি তুহিনের সাথে ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য ও যুবলীগ নান্দাইল উপজেলা শাখার সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, ইউপি চেয়ারম্যান এডভোকেট আসাদুজ্জামান নয়ন ও ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইঁয়াসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তার সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :