300X70
বৃহস্পতিবার , ৫ অক্টোবর ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইভেটকারে ১৪৩ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৫, ২০২৩ ৬:৩১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার ৫ অক্টোবর রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চুয়াডাংগা হতে একটি প্রাইভেট কারযোগে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনসিডিল নিয়ে রাজধানী ঢাকার উদ্দেশ্যে রওনা করেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল তাৎক্ষনিক ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন কানাইপুর দিগনগর তেতুল তলা এলাকায় একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন গাড়ি তল্লাশি শুরু করে।

গাড়ি তল্লাশির একপর্যায় উক্ত মাদক পরিবহনকারী প্রাইভেট কারটি চেক পোস্টের সামনে আসার সাথে সাথে গাড়িটিকে সিগনাল দিয়ে থামিয়ে উক্ত প্রাইভেটকারের ড্রাইভার ও গাড়িতে বসে থাকা অপর ব্যক্তির নাম ও ঠিকানা এবং যাওয়ার গন্তব্য সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে তারা বিভিন্ন ধরনের এলোমেলো কথাবার্তা বলে। ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা তাদের নাম ও ঠিকানা প্রকাশ করতঃ তাদের প্রাইভেট কারে ফেনসিডিল আছে বলে স্বীকার করে।

অতঃপর উক্ত প্রাইভে কারের ভিতরের কেভিন হতে তাদের দেখানো ও বের করে দেওয়া ২টি ব্যাগের মধ্যে আনুমানিক ২ লক্ষ ৮৬ হাজার টাকা মূল্য মানের ১৪৩ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের মোঃ হাবিবুর রহমান @রাজিব (৩৯), পিতা-মৃত আব্দুল মান্নান, সাং-নীলমনিগঞ্জ বাজার সংলগ্ন, থানা-চুয়াডাঙ্গা সদর, জেলা-চুয়াডাঙ্গা ও মোঃ পলাশ (২৫), পিতাঃ-মৃত বাবুল মিয়া, স্থায়ী ঠিকানা-সাতগারি, থানা-চুয়াডাঙ্গা সদর, জেলা-চুয়াডাঙ্গা বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেক কার জব্দ এবং ৪টি মোবাইল ফোন ও নগদ-২০ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে প্রাইভেট কারযোগে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :