300X70
মঙ্গলবার , ২৭ জুন ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংকের পেরোল ব্যাংকিং এবং প্রাইমপে” সুবিধা পাবেন হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালসের কর্মকর্তা-কর্মচারী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৭, ২০২৩ ১২:৩৭ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রাইম ব্যাংক সম্প্রতি হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড-র সঙ্গে ‘‘প্রাইম পেরোল এবং প্রাইমপে” চুক্তি স্বাক্ষর করেছে।

প্রাইম ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ফায়সাল রহমান, ডিএমডি নাজিম এ. চৌধুরী, কর্পোরেট এন্ড ইন্ডাস্ট্রিয়াল ব্যাংকিং’এর এরিয়া হেড সাজিদ রহমান এবং হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর (ফাইন্যান্স এন্ড একাউন্টস) মো: হাফিজুর রহমানের উপস্থিতিতে প্রাইম ব্যাংকের হেড অব কনজ্যুমার সেলস মামুর আহমেদ এবং হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডিএমডি মহ: হালিমুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রাইম ব্যাংকের কনজ্যুমার লোন, ক্রেডিট কার্ড এবং অন্যান্য কনজ্যুমার প্রোডাক্টে বিশেষ সেবা ও সুবিধা পাবেন। এছাড়াও ব্যাংকিং লেনদেনে প্রাইম ব্যাংকের ডিজিটাল প্ল্যাটফর্ম ’প্রাইমপে’ ব্যবহার করতে পারবেন।

প্রাইম ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ফায়সাল রহমান বলেন, ‘‘ব্যাংক সবসময় আমাদের সকল পার্টনার এবং গ্রাহকদের বিশ্বমানের ব্যাংকিং সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

এই অংশীদারিত্বের মাধ্যমে, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস-এর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ আমাদের পরিষেবাগুলো উপভোগ করতে পারবেন। আমরা দীর্ঘস্থায়ী অংশীদারিত্বে বিশ্বাসী।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :