300X70
সোমবার , ২৩ অক্টোবর ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংক ও দ্যা এশিয়া ফাউন্ডেশনের মধ্যে পার্টনারশিপ চুক্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৩, ২০২৩ ১২:১৭ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : “এমপ্লয়ি ব্যাংকিং অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন” এর মাধ্যমে উন্নত আর্থিক পরিষেবা প্রদানের লক্ষ্যে প্রাইম ব্যাংক সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক বাংলাদেশ সরকারের উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠান দ্যা এশিয়া ফাউন্ডেশনের সাথে একটি পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। দ্যা এশিয়া ফাউন্ডেশনের কর্মকর্তাদের আর্থিক ব্যবস্থাপনার সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এই চুক্তি প্রাইম ব্যাংকের উদ্ভাবনী ব্যাংকিং পরিষেবারই বহি:প্রকাশ।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন, হেড অব কনজ্যুমার সেলস মামুর আহমেদ এবং দ্যা এশিয়া ফাউন্ডেশনের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ কাজী ফয়সাল বিন সিরাজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এসময় প্রাইম ব্যাংকের ট্রানজেকশন ব্যাংকিং ডিভিশনের ইভিপি মাহবুবা আশরাফ এবং দ্যা এশিয়া ফাউন্ডেশনের ডিরেক্টর মোহাম্মদ কামরুল হাসান ভূঁইয়াসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে দ্যা এশিয়া ফাউন্ডেশন-এর এমপ্লয়িবৃন্দ প্রাইম ব্যাংকের কনজ্যুমার লোন, ক্রেডিট কার্ড এবং অন্যান্য কনজ্যুমার প্রোডাক্টে বিশেষ সেবা ও সুবিধা পাবেন।

এছাড়াও এমপ্লয়ি ব্যাংকিং সুবিধার পাশাপাশি, দ্যা এশিয়া ফাউন্ডেশন প্রাইম ব্যাংকের কর্পোরেট এবং ক্যাশ ম্যানেজমেন্ট-এর ডিজিটাল সলিউশন-প্রাইম পে-এর সুবিধাও পাবেন।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন বলেন, দ্যা এশিযা ফাউন্ডেশনের এমপ্লয়ীদের আর্থিক ব্যবস্থাপনার সক্ষমতা অর্জনের পথকে সহজ ও ফলপ্রসূ করার লক্ষ্যে এই পার্টনারশিপ করতে পেরে আমরা আনন্দিত। এই পার্টনারশিপটি ব্যতিক্রমী ব্যাংকিং পরিষেবা প্রদান এবং আর্থিক অন্তর্ভুক্তি বৃদ্ধির প্রতি আমাদের অঙ্গীকারেরই প্রমান বহন করে।

দ্যা এশিয়া ফাউন্ডেশনের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ কাজী ফয়সাল বিন সিরাজ বলেন, এমপ্লয়িদের জন্য উন্নত ব্যাংকিং অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশনের লক্ষ্যে প্রাইম ব্যাংকের সাথে এই পার্টনারশিপ করতে পেরে আমরা উচ্ছসিত। এই সহযোগিতা আমাদের এমপ্লয়ীদের আর্থিক ব্যবস্থাপনার সক্ষমতা এবং সংস্থার আর্থিক কার্যক্রমের সাথে সামঞ্জস্যপূর্ণ। আমরা বিশ্বাস করি, প্রাইম ব্যাংকের দক্ষতা এবং সেবা আমাদের লক্ষ্য অর্জনে উল্লেখযোগ্য অবদান রাখবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের রাজশাহী, সিলেট ও কুমিল্লা অঞ্চলের অর্ধ-বার্ষিক ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

বিএনপির আমলে পাটশিল্প ধ্বংসের মুখে ছিল

উদোক্তা মেলা দেশীয় পোশাক ক্রয়ে মানুষকে উদ্বুদ্ধ করবে : প্রতিমন্ত্রী ইন্দিরা

টিপু-প্রীতি হত্যা: শুটার মাসুমের ১৫ দিনের রিমান্ড আবেদন

নোমানী ডিআরইউ’র সভাপতি, সোহেল সম্পাদক

সায়েদাবাদ-যাত্রাবাড়ীতে পৃথক অভিযানে ৮ ছিনতাইকারী গ্রেফতার

সৌদি রাষ্ট্রদূতের সঙ্গে আইনমন্ত্রীর বৈঠক

ক্ষমতাসীন দলের সঙ্গে জোটবদ্ধ হয়ে ভোট করবে জাসদ

চিরুনি অভিযানের পঞ্চম দিন: ডিএনসিসির আরো ৮৮ স্থাপনায় এডিসের লার্ভার সন্ধান

জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

ব্রেকিং নিউজ :