300X70
বৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রিমিয়ার ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৬, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ

এএইচএম সাইফুদ্দিন : দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩ রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেলে আজ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি.এম. ইকবাল।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ – এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল সহ পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে বি এইচ হারুন, এমপি; আব্দুস সালাম মুর্শেদী, এমপি; এম. ইমরান ইকবাল (চেয়ারম্যান রিস্ক ম্যানেজমেন্ট কমিটি), স্বতন্ত্র পরিচালক কাইজার এ চৌধুরী। এছাড়াও স্বতন্ত্র পরিচালক নব গোপাল বনিক এবং কনসালট্যান্ট জনাব এম. শহীদুল ইসলাম অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি.এম. ইকবাল, ২০২৩ সালের প্রথম অর্ধ বছরের সাফল্যের জন্যে ব্যাংকের শাখা প্রধান এবং আঞ্চলিক প্রধানগণের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি আরও বলেন, সাফল্যের এই প্রবণতা ২০২৩ সালের দ্বিতীয় অর্ধেও ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে এবং দেশের অর্থনৈতিক অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

ব্যাংকের এমডি এবং সিইও, এম রিয়াজুল করিম, এফসিএমএ, ২০২৩ সালের শেষে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এগিয়ে নিতে টেকসই এবং নীতিগত সেবা প্রদানে সবাইকে আহবান জানান।

সম্মেলনে অংশগ্রহনকারী সকল শাখা প্রধান, আঞ্চলিক প্রধান এবং প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধান, ২০২৩ সালের প্রথম অর্ধ বছরে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০২২ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনার ওপর গুরুত্ব আরোপ করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :