300X70
বৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রিমিয়ার ব্যাংকের ব্যবসায়িক পর্যালোচনা সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২, ২০২১ ৮:২৬ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবসায়িক পর্যালোচনা সম্মেলন-২০২১ আজ ২ ডিসেম্বর (বৃহস্পতিবার) রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব এম. রিয়াজুল করিমের (এফসিএমএ) সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপদেষ্টা জনাব মুহাম্মদ আলী।

প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা জনাব মুহাম্মদ আলী, করোনাকালীন বাধা বিপত্তি পেরিয়ে ২০২১ সালে ব্যাংকের সামগ্রিক বৃদ্ধি ও উন্নয়নে ব্যাংকের শাখা পরিচালক এবং জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরও বলেন, সাফল্যের এই প্রবণতা ২০২২ সালে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে এবং সেজন্যে প্রত্যেককে পেশাদারিত্বের জায়গা থেকে আরও জোরাল ভূমিকা রাখার আহবান জানান।

সম্মেলনে অংশগ্রহনকারী সকল শাখা পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, ২০২১ সালের ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০২২ সালের লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের উপর গুরুত্ব আরোপ করেন।

২০২২ সালে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এগিয়ে নিয়ে যেতে- বর্তমান করোনাভাইরাস পরিস্থিতি, অর্থনৈতিক ক্ষেত্রসমূহ এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পন্য প্রচলন আবশ্যিক বলে মত প্রদান করেন ব্যাংকের উপদেষ্টা, এমডি এবং সিইও সহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :