300X70
মঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাংবাদিক মিজানুর রহমান খানের জানাজা শেষে বনানী বুদ্ধিজীবী কবরস্থানে দাফন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১২, ২০২১ ১২:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক মিজানুর রহমান খানের শেষ বিদায়।

আজ মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি, সুপ্রিম কোর্ট চত্বরে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে । পরে তার কর্মস্থল প্রথম আলো কার্যালয়ের সামনে জানাজা নামাজ শেষে বনানী বুদ্ধিজীবী কবরস্থানে  দাফন।

জানাজা নামাজে অংশ গ্রহণ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এসময় জাতীয় প্রেসক্লাব, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে, ঢাকা রিপোর্টার্স ইউনিটি ডিআরইউয়ে সিনিয়র-জুনিয়র সাংবাদিকসহ শুভানুধ্যায়ীরা জানাজায় অংশ নেন এবং ফুলেল শ্রদ্ধা জানায়।

উল্লেখ্য, দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান সোমবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত ২৭ নভেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় মিজানুর রহমান খানকে। তার শারীরিক অবস্থার অবনতি গত ১০ ডিসেম্বর ভর্তি করা হয় ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতালে। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল তাকে। তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে শনিবার সন্ধ্যায় লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়। ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক মশিউর রহমান খানের বড় ভাই ছিলেন মিজানুর রহমান খান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :