300X70
শুক্রবার , ৮ এপ্রিল ২০২২ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৮, ২০২২ ১২:০০ অপরাহ্ণ

সংবাদদাতা, ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের জান্দি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে দুইজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানীয় বাজার থেকে মোটরসাইকেলে ফেরার পথে হামলার ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দল নেতা কামরুল মাতুব্বর (৩২) ও ছলেমান শরীফ (৩৫)। উভয়ের বাড়ি জান্দি গ্রামে। এ সময় আমিনুল নামের আরও একজন আহত হয়েছেন।

এলাকাবাসী জানায়, জান্দি গ্রামে দুটি গ্রুপের দুইজন নেতৃত্ব দিয়ে আসছেন। এক গ্রুপের নেতা কামরুল মাতুব্বর ও অন্য গ্রুপের জামাল শেখ।

এলাকায় বেশ কিছুদিন ধরে এই দুজনের মধ্যে কোন্দল চলছিল। গত দুই সপ্তাহ ধরে জামাল গ্রুপের কয়েকজন সমর্থক কামরুল মাতুব্বরের সঙ্গে যোগ দেওয়ায় ক্ষিপ্ত হন জামাল।

সেই জের ধরে ঘটনার রাতে স্থানীয় পোদ্দার বাজার থেকে আমিনুলের মোটরসাইকেলে কামরুল, ছলেমানসহ ওরা তিনজন বাড়ি ফিরছিলেন। রাস্তায় ওঁতপেতে থাকা প্রতিপক্ষ জামালসহ গ্রুপের আনুমানিক ১৫ জন তাদের উপর দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে।

এ সময় ঘটনাস্থলে ছলেমান শরীফ নিহত হন। গুরুতর আহত কামরুল মাতুব্বরকে রাতেই স্থানীয়রা ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে গাড়িতেই রাত ২টার দিকে তিনি মারা যান।

চালক আমিনুল গাড়ি ফেলে কোপ খেয়ে দৌড়ে প্রাণে বেঁচে যান। তাকে আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী বলেন, এলাকায় আধিপত্যকে কেন্দ্র করে এই নৃশংস হত্যার ঘটনা শুনে তাৎক্ষণিক রাতেই এলাকায় গিয়েছি। একজন ঘটনাস্থলে, আরেকজন ঢাকায় মারা যায়।

তিনি আরও বলেন, এই সন্ত্রাসী হামলার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :