300X70
রবিবার , ২২ আগস্ট ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফেনীতে দুবাই প্রবাসী স্বামীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা, দুই সন্তানসহ স্ত্রী গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২২, ২০২১ ১:২০ অপরাহ্ণ

প্রতিনিধি, কুমিল্লা
ফেনীতে দুবাই প্রবাসী স্বামীকে নিজেই বটি দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগে দুই সন্তানসহ রােকেয়া আক্তার শিউলি স্ত্রীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। পরে কুমিল্লার চৌদ্দগ্রামে চাচার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে নিজেই স্বামী সােহেলকে বটি দিয়ে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে শিউলি। রবিবার সকালে র‍্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা জানায় র‍্যাব।

র‍্যাব জানায়, গত বৃহস্পতিবার রাত ১টার দিকে ফেনী শহরের ভূফি সদর উদ্দিন সড়কস্থ ভাড়া বাসায় পারিবারিক বিরােধের এক পর্যায়ে স্বামী সােহেল শিউলিকে মৌখিকভাবে তালাক দেয়। এতে সে ক্ষিপ্ত হয়ে রান্নাঘর থেকে বটি এনে পিছনদিক থেকে কুপিয়ে ও গলা কেটে নৃশংসভাবে স্বামীকে হত্যা করে দুই সন্তান নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর থেকে পালাতক ছিলেন স্ত্রী রােকেয়া আক্তার শিউলি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুবাই প্রবাসী মাে. সােহেলের সৎ মাকে নিয়ে দীর্ঘদিন ধরে স্ত্রী শিউলি আক্তারের সাথে পারিবারিক কলহ চলে আসছিল। গত কোরবানি ঈদে প্রবাসী সােহেল দেশে ফিরলে সৎ মায়ের ভরণপােষণ নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া হয়। একপর্যায় শুক্রবার রাত দু’টার দিকে তাদের মধ্যে ফের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তি হলে স্ত্রী শিউলি আক্তার বটি দিয়ে স্বামী সােহেলকে এলােপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ সকালে সােহেলর মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত সােহেল স্ত্রী ও দুই সন্তানসহ সৎ মাকে নিয়ে ওই ভবনটিতে ভাড়া থাকতেন। সে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের খাটুরিয়া গ্রামের আবুল কালামের ছেলে। তার স্ত্রীর বাড়িও কুমিল্লার চৌদ্দগ্রামের সবতী এলাকায়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :