300X70
সোমবার , ২ মে ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফের জুটি বাঁধছেন শাহরুখ-কাজল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২, ২০২২ ১০:৪৪ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : আপনি কি শাহরুখ খান-কাজল (Shah Rukh Khan-Kajol) জুটির ভক্ত? দু’জনকেই চোখে হারান? তা হলে আপনার জন্য রয়েছে সুখবর। ফের পর্দায় ফিরতে চলেছে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। এটা নতুন তথ্য নয়, নতুন খবর হলো- সফল পরিচালক করণ জোহরের হাত ধরে আবারও জুটি বাঁধছেন শাহরুখ-কাজল।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী- করণ জোহরের নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে দেখা যাবে শাহরুখ ও কাজলকে। তবে তারা পুরো ছবিতে থাকছেন না। ছবির একটি গানে রণবীর সিং ও আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে এ জুটিকে। খুব শিগগির মুম্বাইয়ের একটি স্টুডিওতে এ গানের শুটিং হবে।

বলিউড বাদশা এখন ব্যস্ত ‘পাঠান’ ছবির কাজে। তবে কাজলের হাতে আপাতত কোনো ছবি নেই। পরিচালক করণ জোহরের সঙ্গে শাহরুখ-কাজলের বন্ধুত্ব দীর্ঘদিনের। সেই সুবাদে দুজনই করণের ছবির গানের দৃশ্যে অভিনয়ে সহজেই রাজি হয়েছেন।

করণ জোহর ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত। কারণ এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর আবার তিনি পরিচালনায় ফিরছেন। তার পরিচালিত শেষ ছবি ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। বলিউডের এ নামকরা চিত্রনির্মাতা চান, সব দিক থেকে তার আগামী ছবিটি বিশেষ হয়ে উঠুক।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :