300X70
শুক্রবার , ৫ নভেম্বর ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘ফ্রেশ এলপি গ্যাস- সেরা রান্নাঘরের খোঁজে’ ক্যাম্পেইন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিলো এমজিআই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৫, ২০২১ ৮:৩৮ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান মেঘনা গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই)-এর ব্র্যান্ড ফ্রেশ এলপি গ্যাস আয়োজন করে ‘সেরা রান্নাঘরের খোঁজে’ শীর্ষক ক্যাম্পেইন।

রবিবার (১৮ জুলাই) থেকে শুরু হয়ে রবিবার (৮ আগস্ট) পর্যন্ত ফ্রেশ এলপি গ্যাস-এর ফেসবুক পেজ-এ এই এনগেজমেন্ট ক্যাম্পেইন-টি চলে। ক্যাম্পেইন-টি শুরু করার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় তা অভ‚তপূর্ব সাড়া ফেলে, অংশগ্রহণ করেন সহস্রাধিক নেটিজেন।

ক্যাম্পেইন-টিতে অংশগ্রহণ করতে আগ্রহীদের নিজের বাসার পরিপাটি রান্নাঘরের একটি ছবি/সেলফি তুলে ফ্রেশ এলপি গ্যাস-এর ফেসবুক পেজ (https://www.facebook.com/freshlpgasbd)-এর ইনবক্সে নাম, ঠিকানা ও ফোন নম্বর-সহ পাঠাতে হয়। সেইসাথে নিজ নিজ ফেসবুক প্রোফাইল থেকে #freshlpg #bestkitchenসহ পাবলিক পোস্ট করতে হয়।

সেখান থেকে বাছাইকৃত ৫ জন বিজয়ী পেয়েছেন আকর্ষণীয় পুরস্কার। আর নিশ্চিত পুরস্কার হিসেবে, প্রথম ৫০০ জন অংশগ্রহণকারী পেয়েছেন ফ্রেশ এলপি গ্যাস-এর পক্ষ থেকে একটি আকর্ষণীয় কিচেন অ্যাপ্রন। এছাড়াও, সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ অর্চিতা স্পর্শিয়া ও মুমতাহিনা টয়া-ও এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছেন।

বিজয়ীদের মধ্যে ১ম পুরস্কার (১ টন এসি) জিতেছেন রংপুরের শেখ সাজিয়া ইসলাম, ২য় পুরস্কার (ওয়াশিং মেশিন) জিতেছেন চট্টগ্রামের ফারহানা বীথি, ৩য় পুরস্কার (নতুন স্মার্টফোন) জিতেছেন সিলেটের খিংমাসু, ৪র্থ পুরস্কার (ডায়মন্ড চেইন) জিতেছেন ঢাকার ডা. শর্মিতা কুন্ডু, এবং ৫ম পুরস্কার (গোল্ড রিং) জিতেছেন ঢাকার তানজিয়া তাবাসসুম।

ঢাকার গুলশানে ফ্রেশ এলপি গ্যাসের প্রধান কার্যালয়ে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফ্রেশ এলপি গ্যাসের সিও মোহাম্মদ নুরুল আলম, সিনিয়র ডিজিএম (সেলস) মোঃ আরিফুল হক মারুফ এবং জিএম (অ্যাকাউন্টস) গোবিন্দ চন্দ্র দাস বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। ভবিষ্যতেও এ রকম এনগেজমেন্ট ক্যাম্পেইন আয়োজন করা হবে বলে ফ্রেশ এলপি গ্যাস-এর উর্ধ্বতন কর্মকর্তারা জানান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :