300X70
শুক্রবার , ১৮ জুন ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বংশালে কিশোর গ্যাং “ফাইভ স্টার @ ভালগার স্কোয়াড” এর ২ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৮, ২০২১ ১১:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (১৮ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বংশাল থানাধীন আলু বাজার হাজী ওসমান গণি রোড এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ স্থানীয় কিশোর গ্যাং “ফাইভ স্টার @ ভালগার স্কোয়াড” এর ২ জন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে মিলন @ পোটলা মিলন (১৭) ও আবু তাওহিদ সাফির (১৭) । এসময় তাদের নিকট থেকে ২টি সুইচ গিয়ার চাকু ও ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই কিশোর অপরাধীরা স্থানীয় কিশোর গ্যাং “ফাইভ স্টার @ ভালগার স্কোয়াড” গ্রুপের সদস্য। বিভিন্ন জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ স্থানেও তারা একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশেপাশের কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপ, সাথে বহন করা দ্রব্যসামগ্রীর ব্যাগ প্রভৃতি ডাকাতি করে দ্রুত পালিয়ে যেত।

গ্রেফতারকৃত কিশোর অপরাধীরা স্বীকার করে যে, ডাকাতি/ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে।

প্রায়ই তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এছাড়া তারা নিজেদের গ্রæপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাং এর সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়াতো বলে জানা যায়। মোঃ মিলন @ পোটলা মিলন (১৭) এর বিরুদ্ধে চকবাজার মডেল থানায় একটি হত্যা মামলা রয়েছে বলে প্রথমিকভাবে জানা যায়।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বংশাল থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মহেশপুরে ২০টি স্বর্ণের বারসহ ২ জন পাচারকারী আটক

ভালোবাসা দিবস উপলক্ষে পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

আগামী ১৮ জুন ৬ লক্ষ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াবে দক্ষিণ সিটি

বিএনপি-জামায়াত হেফাজতের নামে দেশের জনগণের উপর আক্রমণ করেছে

ঝালকাঠিতে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে বাস, নিহত ১৭

ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে জাসদ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে সচিবালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবির বহুমুখী শিক্ষা ভূমিকা রাখছে

টিকার জন্য মানুষ লাইনে বসে রাত কাটানো লজ্জার বিষয় : জিএম কাদের

তুরাগে অপহরণ মামলার আসামী গ্রেফতার, ভিকটিম উদ্বার

ব্রেকিং নিউজ :