300X70
রবিবার , ৯ অক্টোবর ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধুর সমাধিতে আইডিইবি’র নেতাদের শ্রদ্ধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৯, ২০২২ ১২:২৩ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেছে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি), বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ, আইডিইবি’র বিভিন্ন জেলার নেতৃবৃন্দ সহ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

শনিবার (৮ অক্টোবর) ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) এর সভাপতি ইঞ্জিনিয়ার এ কে এম এ হামিদ, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. শামসুর রহমান এবং বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. খবির হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ কে এম আব্দুল মোতালেব -এর নেতৃত্বে প্রায় দেড় সহস্রাধিক ডিপ্লোমা প্রকৌশলীদের উপস্থিতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর সমাধিসৌধে পৃথক পৃথকভাবে দেশের সকল জেলার ডিপ্লোমা প্রকৌশলীগণ পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি বি. এম. ইছানুল কবীর ও সাধারণ সম্পাদক আবদুল হালিম খান সহ সারা দেশের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা সকলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপর বঙ্গবন্ধুর সমাধিতে ডিপ্লোমা প্রকৌশলীগণ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সকল বাধা অতিক্রম করে জাতীয় স্বার্থে কাজ করার অঙ্গীকার সহ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার শপথ গ্রহণ করেন। পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন। এরপর নেতৃবৃন্দ গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্মৃতি মিলনায়তনে এক আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশের ডিজিটাল ও আর্থিক অন্তর্ভুক্তিতে অবদান রাখছে শেয়ারইট

দেশে ডেঙ্গুতে একদিনে ঝরল আরও ১০ প্রাণ

টঙ্গীতে হেরোইনসহ দুই কারবারি আটক

জাতিসংঘের অধীনে গ্লোবাল ইন্টারনেট গভর্ন্যন্স কাউন্সিল ও ফ্রন্টিয়ার টেকনোলজি নির্দেশিকা প্রণয়নের আহবান পলকের

রাজকুমারী একাই থাকেন যে রাজপ্রাসাদে

র‌্যাবই হলো মানুষের শেষ ভরসাস্থল: র‌্যাব মহাপরিচালক

টঙ্গীর বিশ্ব ইজতেমা মাঠে দুই মুসল্লির মৃত্যু

বিদ্যুৎ পরিস্থিতি আগের তুলনায় এখন অনেকটাই উন্নতি: প্রতিমন্ত্রী

কঙ্গোতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে (মনুস্ক) যানচলাচলে নিরাপত্তা প্রদান করছে বাংলাদেশী শান্তিরক্ষীরা

দেশের ৩ বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা

ব্রেকিং নিউজ :