300X70
শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী আইজিপি ড. বেনজীর আহমেদের শ্রদ্ধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ পুলিশের সদ্য বিদায়ী আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

আজ বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার), গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম উপস্থিত ছিলেন। এছাড়াও জেলা প্রশাসন, জেলা পুলিশ, এপিবিএন, র‍্যাব, সিআইডি, উপজেলা প্রশাসন সহ বিভিন্ন সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন কালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট কালরাতে নির্মমভাবে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যবৃন্দ সহ সকল শহীদ এবং মহান মুক্তিযুদ্ধে প্রাণউৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনা করা হয়। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি মহোদয়ের ও তার পরিবারের উত্তরোত্তর সাফল্য ও মঙ্গল কামনা করা হয় এবং দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণের মঙ্গল কামনা করা হয়। এর আগে আইজিপি ড. বেনজীর আহমেদ টুঙ্গিপাড়ায় পৌঁছালে সেখানে তাকে গোপালগঞ্জ জেলা পুলিশের পক্ষে ফুল দিয়ে অভিনন্দন জানান পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :