300X70
বুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বনশ্রীতে খাসফুডের নতুন আউটলেট উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৪:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ২০১৫ তে “বিশুদ্ধতাই সুস্থতা” প্রতিপাদ্য নিয়ে যাত্রা শুরু করা খাস ফুড সবসময়ই মানুষের সুস্থতাকে সবার আগে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের চারটি বিভাগে মোট ১৬টি আউটলেট এর মাধ্যমে গ্রাহকদের কাছে নিরাপদ খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে খাস ফুড। আর এই সেবা আরও সহজ ও দ্রুতগামী করার লক্ষ্যে বনশ্রী ই ব্লক, রোড-৪, বাড়ী নং-৪৩ এ যাত্রা শুরু করছে খাস ফুড।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো: মাহফুজুর রহমান, ম্যানেজিং ডিরেক্টর জনাব হাবিবুল মোস্তফা এবং সিইও মোঃ তৌহিদুল ইসলাম। ম্যানেজিং ডিরেক্টর জনাব হাবিবুল মোস্তফা বলেন, “নিরাপদ খাদ্য উৎপাদনকারী এবং কৃষকদের উৎপাদিত নিরাপদ পণ্যগুলো সুলভে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে খাসফুড আরেক দফা এগিয়ে গেল এই আউটলেটটির যাত্রার মধ্য দিয়ে।” এছাড়াও এদিন উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সেলস ও কাস্টমার এক্সপেরিয়েন্স, ব্র্যান্ড, ওয়্যার হাউজ এন্ড ডিস্ট্রিবিউশন ও টেক প্রজেক্ট লিডসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

উদ্বোধনের দিন সকাল থেকেই ক্রেতারা ভিড় জমাতে শুরু করেন আউটলেটে। কেননা, উদ্বোধন উপলক্ষে সকল পণ্যে চলছে সর্বোচ্চ ২৫% পর্যন্ত মূল্যছাড়। অফারটি চলবে আগামী ২৮ ফেব্রুয়ারি, মঙ্গলবার পর্যন্ত। এছাড়া এই উদ্বোধন উপলক্ষে আরও নানা চমকপ্রদ অফার চলমান আছে যা শুধু আউটলেটে গেলেই পাওয়া যাবে। যেমন আউটলেটে গিয়ে চেকইন দেওয়া বা হ্যাশট্যাগ ব্যবহার করে ইভেন্ট শেয়ারেও থাকছে খাস ফুডের পক্ষ থেকে দারুণ সব উপহার।

আর ভিন্নধর্মী এক উদ্যোগ হিসেবে আউটলেট উদ্বোধনীর প্রথমদিনে আউটলেটে উপস্থিত ছিলেন নিউট্রি এন কেয়ার এর কন্সাল্টেন্ট এবং সিইও পুষ্টিবিদ নাহিদা পারভিন। গ্রাহকদের স্বাস্থ্য ও পুষ্টি সম্পর্কিত নানান জিজ্ঞাসার অবসান ঘটাতে এবং দৈনিন্দিন খাদ্য তালিকা সম্পর্কে সচেতন করার মাধ্যমে পুষ্টিসেবা প্রদান করেছেন তিনি যা গ্রাহকদের মাঝে বেশ প্রশংসনীয় ছিলো।

নিরাপদ খাদ্য নিয়ে অবিরাম কাজ করে চলা খাস ফুড গ্রাহকদের মাঝে যেমন প্রশংসা কুড়িয়েছে, একই সাথে এর ঝুলিতে যোগ হয়েছে ECMA অ্যাওয়ার্ড, এফ- কমার্স সামিট অ্যাওয়ার্ড, ইয়ং এন্ট্রাপ্রেনিয়র অ্যাওয়ার্ড, এবং বেস্ট সেফ ফুড ই-কমার্স প্ল্যাটফর্মসহ আরও নানাবিধ সম্মাননা।

নিরাপদ খাদ্যকে সকলের মাঝে আরও সমাদৃত করতে এবং সহজে পৌঁছে দিতে আউটলেটের পাশাপাশি ঘরে বসেই অনলাইনের মাধ্যমে পণ্য অর্ডার করারও সুযোগ রয়েছে খাস ফুডে। ইতোমধ্যে নিজস্ব ওয়েবসাইট, অ্যাপ এবং হটলাইনের মাধ্যমে লক্ষাধিক গ্রাহকদের নিরাপদ খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সমর্থ হয়েছে খাস ফুড। আর এই নতুন আউটলেটটি উদ্বোধনের মাধ্যমে নিরাপদ খাদ্যের আন্দোলনের আরও একটি নতুন দার উন্মুক্ত হল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভুয়া করোনা সার্টিফিকেট: ইতালিতে যাওয়ার সময়ে শাহজালালে আটক যাত্রী কুয়েত-মৈত্রী হসপিটালের আইসোলেশনে

সেন্টমার্টিন্সে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ

তীব্র শীতে রংপুর বিভাগের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

চৈত্র সংক্রান্ত সূচির ঘোষণা শিল্পকলা একাডেমির

আজ মওলানা ভাসানীর ১৪১তম জন্মদিন

যুক্তরাষ্ট্রে শুল্কমুক্ত সুবিধা নিতে শ্রমআইনের উন্নয়ন করতে হবে : বাণিজ্য সচিব

আগুন লেগেছে ফলের বাজারেও

অবসর নয়, ক্যাম্প শুরু করবে ক্রিকেটাররা

কেরাণীগঞ্জে ১৫২ বোতল ফেনসিডিল ও ৯২০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ১

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্য সহায়তা অব্যাহত থাকবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :