300X70
বুধবার , ১৪ জুন ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বরিশালে আঃলীগে কোন বিভাজন নেই-বিজয়ী মেয়রকে নিয়ে পানিসম্পদ প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৪, ২০২৩ ১২:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বরিশাল সিটি কর্পোরেশন এর অনুষ্ঠিত নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। মঙ্গলবার সকাল ১১ টায় নগরীর ১৫ নং ওয়ার্ডের কালুশাহ সড়ক এলাকায় নব নির্বাচিত মেয়র বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতকে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি। এসময়

সাংবাদিকদের প্রশ্নের জবাবে পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন বরিশাল আওয়ামী লীগে কোন দন্দ বিভাজন নেই।যার প্রমাণ এই সিটিতে নৌকার পক্ষে বরিশালবাসীর আস্থা এবং বিপুল ভোটে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করার মধ্যে। সবাই আমরা আমাদের এই শহর টাকে বিগতদিনে না হওয়া সকল উন্নয়ন মূলক কাজ ইনশাআল্লাহ আপনার সাথে নিয়ে আমরা দুই ভাই মিলে করবো। তিনি আরো বলেন এখানকার জনগন আর বঞ্চিত হবে না জনগন সৎ যোগ্য নির্লোভ নিরহংকারী ব্যক্তিকে তাদের মেয়র হিসেবে নির্বাচিত করেছেন। আমরা এখানে দলাদলি করতে আসিনি নিজেদের মধ্যে বিবাধ করতেও আসিনি আমরা চাই সারা দেশে চলমান উন্নয়নের যে কর্মযজ্ঞ চলছে তারই ধারাবাহিকতায় বরিশালের জনগনও যাতে বঞ্চিত আর না হয় তাই সবাই মিলেই এই বরিশালকে একটি আধুনিক সমৃদ্ধশালী হিসেবে শান্তির শহরে রুপান্তর করা হবে।

নব নির্বাচিত বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন আমাকে এখানকার জনগন ভালোবেসে আমার কথা বিশ্বাস করে আমার উপর আস্থা রেখে এবং বরিশালবাসীর অক্লান্ত পরিশ্রমের কারনে জয়লাভ করেছি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আশা-আকাঙ্খা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন, ভোটের মাধ্যমে আপনারা আমাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর সেই আশা-আকাঙ্খা পূরণ করেছেন।
মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার পর ভোটার ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খোকন সেরনিয়াবাত আরও বলেন, বরিশাল নগরীর সকল ভোটার, জনগণ এবং আমার দলের সকল নেতাকর্মী যারা নির্বাচনে জড়িত ছিলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি আরও বলেন, নির্বাচনের ইশতেহারে আপনাদের প্রতি দেওয়া সকল অঙ্গীকারসমূহ বাস্তবায়নে সচেষ্ট থাকবো।

এসময় নবনির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাত এর সহধর্মিণী লুনা আব্দুল্লাহ, ও তাদের ছেলে আবিদুর রহমান সেরনিয়াবাত সহ আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা অসীম দেওয়ান, বরিশাল জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, বরিশাল বিএম কলেজ বাকসুর সাবেক ভিপি মোঃ মঈন তুষার, বরিশাল কলেজ ছাত্রলীগ এর সাবেক সভাপতি আল মামুন,সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ সভাপতি রেজাউল ইসলাম বাপ্পি, বিএম কলেজ বাকসুর সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক নূর আল আহাদ সাঈদী,বরিশাল সদর উপজেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক কেএম মেহেদী হাসান বাপ্পি, বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা রেজানুর রহমান নিয়ন সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

৫১টি সরকারি হাসপাতালে বৈকালিক স্বাস্থ্যসেবা কার্যক্রম উদ্বােধন

নিষেধাজ্ঞাপ্রাপ্ত ৯০ জাহাজের বিষয়ে যে সিদ্ধান্ত নিল বাংলাদেশ

কক্সবাজারে শ্রমিক লীগের সভাপতি ও তাঁর ভাইসহ ৪ জনকে গুলি

সিলেট, সুনামগঞ্জ ও মৌলভাবাজারে বন্যার্তদের মাঝে জনতা ব্যাংকের ত্রাণ বিতরণ

স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে উপযোগী স্মার্ট পাঠদান পদ্ধতি অপরিহার্য

স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রায় প্রান্তিক খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

শিক্ষাঙ্গনে নৈতিক স্থলনের ঘটনাগুলো খুবই দুর্ভাগ্যজনক : ড. কামাল উদ্দিন আহমেদ

রাজধানীতে যাত্রীছাউনি থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

নভেম্বরে প্রায় ১৮৪ কোটি টাকার চোরাচালান পণ্য জব্দ করেছে বিজিবি

এবার একদিনে বিসিএসসহ ৭ চাকরির পরীক্ষা

ব্রেকিং নিউজ :