300X70
শুক্রবার , ২৮ অক্টোবর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বরিশাল এক্স ক্যাডেট এসোসিয়েশন উদ্যোগে বেক্সকা নাইট-২০২২ অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৮, ২০২২ ১১:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বরিশাল এক্স ক্যাডেট এসোসিয়েশন কর্তৃক আজ শুক্রবার (২৮ অক্টোবর) ঢাকা সেনানিবাসস্থ আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে এনআরবিসি ব্যাংক-বেক্সকা নাইট ২০২২ আয়োজন করা হয়। এ উপলক্ষে বরিশাল ক্যাডেট কলেজের সাবেক এ্যাডজুটেন্ট এবং সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি বরিশাল এক্স ক্যাডেট এসোসিয়েশনের বেক্সকা নাইট ২০২২ এর সাফল্য কামনা করে বার্তা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এর পক্ষে বাংলাদেশ ক্যাডেট কলেজসমুহের গভর্নিং বডির চেয়ারম্যান ও বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল, মেজর জেনারেল মোশফেকুর রহমান, এসবিপি, ও এসপি, এনডিসি, পিএসসি এবং এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান জনাব পারভেজ তমাল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ্যাডজুটেন্ট জেনারেল বেক্সকার প্রতি অবদানের স্বীকৃতিস্বরুপ প্রাক্তন শিক্ষক এবং বরিশাল ক্যাডেট কলেজের স্ব স্ব ক্ষেত্রে কীর্তিমান এক্স ক্যাডেটদের বেক্সকা রিকগনিশন এওয়ার্ড প্রদান করেন। বরিশাল ক্যাডেট কলেজের ৫ম ব্যাচের এক্স ক্যাডেট জনাব বিচারপতি মোঃ রিয়াজ উদ্দিন খান সহ ১ম ব্যাচের শুল্ক-গোয়েন্দা মহাপরিচালক জনাব ফখরুল আলম, ২য় ব্যাচের বিচারক জনাব মোঃ জাকির হোসেন ও ৫ম ব্যাচের কবি, কথা সাহিত্যিক ও ব্যাংকার মাসরুর আরেফিন কে বেক্সকা রিকগনিশন এওয়ার্ড প্রদান করা হয়। এ ছাড়াও বরিশাল ক্যাডেট কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও প্রকল্প পরিচালক মরহুম মোঃ মুফাজ্জল হোসেন এবং চারু ও কারুকলা বিভাগের প্রাক্তন শিক্ষক জনাব এসএম ওয়াহিদুজ্জামান কে উক্ত এওয়ার্ড প্রদান করা হয়। এ উপলক্ষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :