300X70
শুক্রবার , ১৭ ডিসেম্বর ২০২১ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বসুন্ধরা গ্রুপের অর্থায়নে পঞ্চগড়ে ৭শ’ অসহায়ের মাঝে কম্বল দিল শুভসংঘ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৭, ২০২১ ২:১৬ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : বসুন্ধরা গ্রুপের অর্থায়নে ও কালের কণ্ঠ শুভসংঘের আটোয়ারী উপজেলা শাখার আয়োজনে বুধবার ১২টায় আটোয়ারী আদর্শ মহিলা কলেজ মাঠে ৪০০ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় আটোয়ারী থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান বলেন, বসুন্ধরা গ্রুপ ও শুভসংঘ যেভাবে এই শীতে অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে, সত্যি তা প্রশংসার দাবিদার। আমি বসুন্ধরা গ্রুপের এবং শুভসংঘের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন আটোয়ারী মডেল থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান, আটোয়ারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুল মান্নান, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠ জেলা প্রতিনিধি মো. লুৎফর রহমান, নিউজ২৪ এর জেলা প্রতিনিধি সরকার হায়দার প্রমুখ।

বসুন্ধরা গ্রুপের অর্থায়নে ও কালের কণ্ঠ শুভসংঘের পঞ্চগড় জেলা শাখার আয়োজনে বুধবার সকাল ১০টায় পঞ্চগড় চিনিকল উচ্চ বিদ্যালয় মাঠে ৩০০ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

কম্বল পেয়ে ৬১ বছরের বকুল বেগম বলেন, ঘরে কেউ নাই বাবা। একা থাকি, তাই নাতিনটারে নিয়ে আসছি একটা কম্বল নেওয়ার জন্য। আমার নাতিন কম্বলটা পাইয়া ব্যাপক খুশি।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :