300X70
মঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে আরাে ৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৪, ২০২৩ ১:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রোজা উপলক্ষে বৃহৎ শিল্প গ্রুপ বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে উপহার হিসেবে ৬ষ্ঠ ধাপে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরও ৫ হাজার পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

সোমবার (০৩ এপ্রিল) উপজেলার ভোলাবো ইউনিয়নের আতলাপুর গণবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে এসব চাল বিতরণ করা হয়। চাল বিতরণ পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান ভূঁইয়া ‌।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, আওয়ামীলীগ নেতা এডভোকেট তায়েবুর রহমান, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য করিম পাঠান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, আওয়ামীলীগ নেতা আলী আজগর, আলী মাস্টার, সাখাওয়াত শিকদার, শামসুদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন মেম্বার, ইউপি সদস্য রফিকুল ইসলাম, রিটন প্রধান সহ আরো অনেকে।

আওয়ামীলীগ নেতা ফয়েজুর রহমানের সঞ্চালনায় সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সুবহানের রাজনৈতিক মুখ্য সচিব শেখ মোয়াজ্জেম হোসেন সাঈদ।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান ভূঁইয়া বলেন, বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে সারা দেশের ন্যায় উপহার সামগ্রী হিসেবে সব সময় রূপগঞ্জর মানুষের মাঝে খাদ্য, বস্ত্র ও অর্থ দিয়ে সহায়তা করে যাচ্ছে। এবার রোজায় উপজেলার ৭টি ইউনিয়ন ২টি পৌরসভায় দশ রমজান পর্যন্ত ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা চলমান শেষ হয়েছে। ৬ষ্ঠ ধাপে আজকে ভোলাবো ইউনিয়নে ৫ হাজার মানুষকে চাল বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, রংধনু গ্রুপ ও বসুন্ধরা গ্রুপ করোণা মহামারী থেকে শুরু করে সব সময় নিরীহ ও সাধারণ মানুষকে যে ভাবে সহযোগিতা করে যাচ্ছে তা বিরল। আর সহযোগিতা হাত বাড়িয়ে দেওয়ায় রূপগঞ্জের সাধারণ জনগনের পক্ষ থেকে আবারো বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামকে ধন্যবাদ জানাই।

রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান বলেন, বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ সব সময় রূপগঞ্জের মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। আর উপহার হিসেবে পবিত্র রমজান মাস জুড়ে খাদ্য সামগ্রী থেকে শুরু করে বস্ত্র ও অর্থ দিয়ে মানুষকে সহযোগিতা করা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

চাল নিতে আসা আক্কাস আলী, রহমতুল্লাহ, আইমুন্নেছাসহ আরো অনেকেই বলেন, রোজার মধ্যে অনেক কষ্টে দিন কাটাইতেছি । বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের চাইল পাইয়া অনেক খুশি হইছি। আল্লায় হ্যাঁগো অনেক ভালা করব, আরো দিবো।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :