300X70
বৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বসুন্ধরা থেকে বিদেশী মদ, আইস ড্রাগ ও সরঞ্জামাদিসহ দুইজন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৪, ২০২১ ১১:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা এলাকা থেকে বিপুল পরিমান বিদেশী মদ বিয়ার, আইস ড্রাগ ও সরঞ্জামাদিসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আটককৃতরা হলো- নাফিস মোহাম্মদ আলম (২১) ও মোছাঃ রাত্রি খান (২৩)।

আজ বৃহস্পতিবার র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) নোমান আহমদ দৈনিক স্বদেশ প্রতিদিনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১ জানতে পারে যে, রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১ এর একটি আভিযানিক দল বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার বাসা নং-৩১০, রোড নং-১০, ব্লক-এইচ এর ৭ম তলা বিশিষ্ট বিল্ডিং এর লিফ্ট এর ৩য় তলার উত্তর পাশের ফ্ল্যাট নং-অ-৩ রুমে এর অভিযান চালিয়ে নাফিস মোহাম্মদ আলম (২১), পিতা-মোঃ রফিকুল আলম, জেলা-কিশোরগঞ্জ ও মোছাঃ রাত্রি খান (২৩), পিতা-মোঃ রাজু আহম্মেদ, জেলা-মুন্সিগঞ্জকে গ্রেফতার করে।

এসময় তাদের নিকট থেকে ৩৬১ বোতল বিদেশীমদ, ২৯৯ ক্যান বিয়ার, ৫০ গ্রাম গাজা, ০.৩৪ গ্রাম আইস ড্রাগ, ০৩ পিস প্যাথেড্রিন ইনজেকশন, ৮ টি মাদক সেবনের উপকরণ, মাদক পরিবহনে ব্যবহৃত পুলিশ লেখা স্টীকার ও বীকন লাইটসহ ১ টি প্রাইভেটকার, ৪টি ওয়াকিটাকি সেট, ২টি ওয়াকিটাকি চার্জার, ১টি সিগন্যাল লাইট, পুলিশ মনোগ্রাম সংযুক্ত ১টি ব্যারেট ক্যাপ, ২ টি পুলিশের কটি, ৪ টি পুলিশের মনোগ্রাম সম্বলিত কোটপিন, ২টি প্লাস্টিকের খেলনা পিস্তল, ২টি হোলষ্টার, ৫টি খালি কার্তুজ, ৪ টি ভিসা কার্ড, ১টি পাসপোর্ট, ২টি স্পাই ক্যামেরা, ১টি হার্ডডিস্ক, ১ টি ল্যাপটপ, ক্যাসিনো খেলার বিভিন্ন উপকরণ, ৪টি মোবাইল ফোন এবং নগদ ৪লাখ ৭৯ হাজার ০৩৫ টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামী নাফিস মোহাম্মদ আলম জানান, সে একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের অনার্স ৩য় বর্ষের ছাত্র। সে শিক্ষাথী পরিচয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় একটি বাসা ভাড়া নেয়। পরবর্থীতে এই বাসা থেকে মাদক ব্যবসা শুরু করে। সে মূলত বিদেশী মদের পাইকারী ও খুচরা ব্যবসায়ী। সে রাজধানীর অভিজাত এলাকা যেমন গুলশান, বনানী, মোহাম্মদপুর, উত্তরাসহ বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা মাদক সরবরাহ করত।

র‍্যাব-১ এর সহকারী পরিচালক আরো জানান, অভিযুক্ত নাফিস সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি গ্রুপ পরিচালনা করে এবং এই গ্রুপের মাধ্যমে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করত। ধৃত আসামী নাফিস সহজেই মাদক পরিবহন, সরবরাহ ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিত। সে মেয়েদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করে অন্তরঙ্গ মূহুর্তের ছবি তার শয়ন কক্ষে থাকা গোপন ক্যামেরায় ধারণ করত।

এসকল অশ্লীল অনেক ছবি, ভিডিও ও তথ্য তার মোবাইল ফোন ও হার্ডডিস্ক থেকে পাওয়া যায়। এছাড়াও কিশোর গ্যাংয়ের সদস্য হিসেবে সন্ত্রাসী কর্মকান্ডে সম্পৃক্ত থাকার অভিযোগে নাফিজ ওরফে নাফিজ ডন নামে তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা রয়েছে। ধৃত অপর আসামী মোছাঃ রাত্রি খান নাফিজের মাদক ব্যবসায়ের সহযোগী হিসেবে কাজ করত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানা যায়।

এবিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান র‍্যাব-১ এর এ কর্মকর্তা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মেরিন ফিশারিজ একাডেমির ক্যাডেটগণ বহির্বিশ্বে বাংলাদেশের অ্যাম্বাসেডর : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে

হাতিরঝিলে দুর্ঘটনায় সাংবাদিক নিহত

বাংলাদেশ যার পুরস্কার মূল্য ৭৫ লাখ টাকা

টঙ্গী পূর্ব থানা আ. লীগের সম্পাদক পদপ্রার্থী কাউসার আহমেদ

স্বপ্নের পদ্মা সেতু: প্রথম দিনে ২ কোটি ৯ লাখ ৪০ হাজার ৩০০ টাকার টোল আদায়

যাত্রাবাড়ী ফ্লাইওভারে গাড়ির ধাক্কায় তরুণীর মৃত্যু

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কৃষকদের পাশে থাকতে স্বেচ্ছাশ্রম দিচ্ছেন

সাংবিধানিকভাবেই সকল ধর্মের নাগরিকের সমান অধিকার রয়েছে বাংলাদেশে : স্থানীয় সরকার মন্ত্রী

দক্ষতা উন্নয়ন প্রকল্পের আওতায় প্রশিক্ষণার্থীদের সনদপত্র বিতরণ

ব্রেকিং নিউজ :