300X70
রবিবার , ১০ এপ্রিল ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলাদেশী ভেবে ভারতীয় নাগরিককে গুলি করে হত্যা করল বিএসএফ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১০, ২০২২ ৭:৩৭ অপরাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট : লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ এর গুলিতে সিরাজুল হক (৪৫) নামে একজন ভারতীয় নাগরিক নিহত হয়েছে।

আজ ভোরে আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চওড়াটারী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের বাড়ি ভারতের কুচবিহার জেলার দীনহাটা থানার করলা ব্লক এর টুতিয়ার খুটি এলাকায় নিহত সিরাজুল হক ওই এলাকার নজো মিঞার ছেলে ।

পুলিশ ও বিজিবি সূত্রে জানা গেছে, রবিবার সকাল আটটার দিকে দুর্গাপুরের চওড়াটারী সীমান্তের ৯২৪ নাম্বার মেইন পিলারের ১২নং সাব পিলার এলাকায় মরদেহ পরে থাকতে দেখেন স্থানীয়রা। পরে বিষয়টি বিজিবি ও আদিতমারী থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে বিজিবির সদস্য ও আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহের পরিচয় শনাক্ত করেন।

নিহত সিরাজুল হক ভারতীয় নাগরিক এবং তিনি গরু পারাপারের সাথে যুক্ত। গরু নিয়ে সীমান্ত দিয়ে রাতের আধারে বাংলাদেশে পার হওয়ার সময় বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়।

বাংলাদেশী ভেবে ভারতীয় বিএসএফ গুলি করে তাকে হত্যা করেছে বলে ধারণা এলাকাবাসীর। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থল থেকে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে লালমনিরহাট ১৫ বিজিবির অদিনায়ক লে.কর্নেল তৌহিদুল আলম বলেন ,সীমান্তে অপ্রীতিকর ঘটনার জন্য বিএসএফকে প্রতিবাদ চিঠি পাঠানো হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :