300X70
শুক্রবার , ১৬ জুন ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলানিউজের জামালপুর প্রতিনিধি নাদিমের জানাজা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৬, ২০২৩ ১২:৩১ অপরাহ্ণ

জামালপুর প্রতিনিধি : সংবাদ প্রকাশের জেরে দুর্বৃত্তের হামলায় নিহত বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৬ জুন) সকাল দশটায় উপজেলার বকশিগঞ্জ সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহতের জানাজা অনুষ্ঠিত হয়। আর বেলা সাড়ে ১১টায় উপজেলার গরুহাটি কাচারিপাড়ায় নাদিমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাধুপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুকে নিয়ে সংবাদ প্রকাশের জেরে হত্যাকাণ্ডের শিকার হন বলে অভিযোগ উঠেছে।

গত বুধবার (১৪ জুন) রাতে তার ওপর হামলার ঘটনাটি ঘটেছে। পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :