300X70
বুধবার , ২৪ আগস্ট ২০২২ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলালিংকের সাথে কালবের চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৪, ২০২২ ৫:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলালিংক সম্প্রতি দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিগ অব বাংলাদেশ (কালব) এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুসারে বাংলালিংক কালব কর্মকর্তা এবং অংশীদারদের কর্পোরেট সংযোগ, ডেটা সংযোগ, বিশেষ মিক্সড বান্ডেল, ফিল্ড ফোর্স লোকেটর এবং অন্যান্য আইসিটি পরিষেবা প্রদান করবে।

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন এবং বীর মুক্তিযোদ্ধা ও কালব এর চেয়ারম্যান জনাব জোনাস ঢাকী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব ইমার্জিং সেগমেন্ট গাজী রাফি আহমেদ, বাংলালিংক-এর কর্পোরেট গ্রুপ ম্যানেজার রাজিব কান্তি সাহা, বাংলালিংক-এর কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার মাহফুজুর রহমান, কালবের জেনারেল ম্যানেজার প্যাট্রিক পালমা, কালব রিসোর্টের সিইও রহমত আলী এবং কালব এর সেক্রেটারি আরিফ মিয়া।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন বলেন, “বাংলালিংক তার গ্রাহকদের প্রতি কৃতজ্ঞ যাদের ধারাবাহিক আস্থা সবসময় আমাদের আরও ভালো পরিষেবা প্রদানের চেষ্টা করতে অনুপ্রাণিত করে। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্ব সকল কালব কর্মকর্তা এবং অংশীদারদের জন্য ডিজিটাল এবং সংযুক্তির সুযোগ বাড়াবে। বর্ধিত কভারেজের পাশাপাশি কালব কর্মীরা আমাদের বিশেষ মিক্সড বান্ডেল এবং আইসিটি পরিষেবাগুলি থেকে উপকৃত হবেন।

বীর মুক্তিযোদ্ধা এবং কালব এর চেয়ারম্যান জনাব জোনাস ঢাকী বলেন, বাংলালিংক-এর মতো স্বনামধন্য একটি প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে পেরে আমরা ভীষণ সম্মানিত বোধ করছি। দ্রুততম ফোর জি নেটওয়ার্ক, বিশেষ মিক্সড বান্ডেল অফার এবং মানসম্মত ডিজিটাল পরিষেবার কারণে বাংলালিংক এখন অসংখ্য গ্রাহকের পছন্দের ডিজিটাল সেবাদাতা । আমরা আশাবাদী এই অংশীদারীত্বের ফলে আমরা নানা ডিজিটাল সুবিধার মাধ্যমে উপকৃত হবো।“ বাংলালিংক তার গ্রাহকদের উৎকৃষ্ট ডিজিটাল পরিষেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

বাংলালিংক সম্পর্কে:
বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

মাইবিএল অ্যাপ : https://mybl.digital/App
ওয়েবসাইট : www.banglalink.net
ফেসবুক : www.facebook.com/banglalinkdigital
টুইটার : https://twitter.com/banglalinkmela
ইউটিউব : https://www.youtube.com/banglalinkmela/
লিংকইডইন : https://www.linkedin.com/company/6660/
ইন্সটাগ্রাম : https://www.instagram.com/banglalink.digital/

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :