300X70
শুক্রবার , ১৮ নভেম্বর ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলালিংক ও আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড (ভিশন টিভি)-এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৮, ২০২২ ১২:৩৫ পূর্বাহ্ণ

  • নতুন ভিশন স্মার্ট টিভিতে প্রি-ইন্সটলড্‌ টফি অ্যাপ পাবেন গ্রাহকরা

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলালিংক সম্প্রতি আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড (ভিশন টিভি)-এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুসারে, নতুন ভিশন স্মার্ট টিভিতে বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের অ্যাপ ‘টফি’ প্রি-ইন্সটলড থাকবে।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত ও আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী রাশেদুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ, আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড-এর হেড অফ মার্কেটিং রাকিব আহমেদ, আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড-এর ডেপুটি জেনারেল ম্যানেজার ফরহাদ হাসান মামনুন, আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড-এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমান ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে একমাত্র টফি বাংলাদেশি দর্শকদের জন্য আসন্ন ফিফা ওয়ার্ল্ড কাপ কাতার ২০২২TM লাইভস্ট্রিম করবে। এই প্ল্যাটফর্মে দর্শকরা সিনেমা, নাটক, সিরিজ ও লাইভ টিভি চ্যানেলের মতো বিনোদনের বিভিন্ন কনটেন্টও উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “স্মার্ট টিভি ব্র্যান্ডের সাথে এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক দর্শককে বড় পর্দায় আমাদের বিনোদনের অ্যাপ টফি উপভোগ করার সুযোগ দিতে চাই। স্মার্ট টিভিতে প্রি-ইন্সটলড্‌ টফি অ্যাপ দিয়ে তারা আসন্ন ফিফা ওয়ার্ল্ড কাপTM-এর ম্যাচগুলির লাইভস্ট্রিম ঘরে থেকে স্বাচ্ছন্দ্যের সাথে উপভোগ করতে পারবেন।”

আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী রাশেদুল ইসলাম বলেন, “টফি দেশের জনপ্রিয় ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা গ্রাহকদেরকে টিভি দেখার পরিপূর্ণ অভিজ্ঞতা দিতে পারবো।”

টফি মাসিক ৭০ লক্ষ সক্রিয় ব্যবহারকারী নিয়ে ডিজিটাল বিনোদনের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :