300X70
মঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাজারে এলো ম্যারিকো’র প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৭, ২০২৩ ৪:৩০ অপরাহ্ণ

পেঁয়াজের শক্তি, নারিকেলের নির্যাস ও ভিটামিন ই সমৃদ্ধ এবং ফুলের মনোরম সুবাসযুক্ত নন-স্টিকি হেয়ার অয়েলটি চুল বৃদ্ধির জন্য অনন্য এক সমাধান

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: চুলের বৃদ্ধির জন্য সম্প্রতি প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল নিয়ে এসেছে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। নতুন এই অয়েলটিতে পেঁয়াজের নির্যাস ও ভিটামিন ই-এর ব্যবহারে নারিকেল তেলের গুণকে আরও সমৃদ্ধ করা হয়েছে। ফুলের সুবাসযুক্ত এবং নন-স্টিকি নতুন প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েলটি এনেছে দীর্ঘদিনের বিশ্বস্ত ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড।

চুল বৃদ্ধির কাজে বছরের পর বছর ধরে দারুণ উপকারি এক উপাদান হিসেবে ব্যবহৃত হয়ে আসছে পেঁয়াজের রস। তবে পেঁয়াজের কটু গন্ধ এবং এই রস তৈরির ঝুটঝামেলার কারণে এর ব্যবহার মানুষের কাছে বেশ কঠিন মনে হয়। ফুলের সুবাসযুক্ত সম্পূর্ণ নতুন ফর্মুলার এই অনিয়ন অয়েলটি দীর্ঘদিনের এই সমস্যার একটি সহজ সমাধান।

প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েলটিতে নারিকেল তেলের উপকারিতার সাথে যুক্ত হয়েছে পেঁয়াজের রসের অনন্য গুণ ও ভিটামিন ই-এর উপকারিতা।

প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল-এর উদ্বোধন প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর কান্ট্রি হেড রজত দীবাকর বলেন, “ম্যারিকো বাংলাদেশ তার গ্রাহকদের চাহিদার কথা বিবেচনায় রেখে নিত্য নতুন উদ্ভাবনী সমাধান নিয়ে আসায় বিশ্বাস করে। দেশব্যাপী মেয়েদের চুলের যত্নে বিশেষ চাহিদা পূরণের লক্ষ্যে প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।”

২০০ মি.লি. প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েলটি মাত্র ১৮০ টাকা মূল্যে দেশজুড়ে স্থানীয় সুপার শপ, ডিপার্টমেন্টাল স্টোর এবং ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে পাওয়া যাচ্ছে। অফারটি সীমিত সময়ের জন্য প্রযোজ্য।

ম্যারিকো বাংলাদেশ :
১৯৯৯ সালে যাত্রা শুরু করা ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশের সেরা ৩ এফএমসিজি বহুজাতিক কোম্পানির একটি এবং সৌন্দর্য ও সুস্বাস্থ্য খাতের পণ্য সমাহার সমৃদ্ধ বিশ্বস্ত একটি ব্র্যান্ড। কোম্পানিটি হেয়ার কেয়ার, স্কিন কেয়ার, বেবি কেয়ার, এডিবল অয়েল, এবং মেল গ্রুমিং ক্যাটাগরির বেশকিছু ব্র্যান্ড নিয়ে সারা বাংলাদেশে একটি শক্তিশালী নেটওয়ার্ক ব্যবহার করে বাংলাদেশের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। ইতোমধ্যে এর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড প্যারাস্যুট ক্রমবর্ধমান একটি শক্তিশালী ভোক্তাশ্রেণীকে সাথে নিয়ে শীর্ষ ১০ বিশ্বস্ত ব্র্যান্ড এর মধ্যে স্থান করে নিয়েছে।

সম্প্রতি কিছু নতুন ব্র্যান্ড এবং পণ্য মার্কেটে নিয়ে আসার পরে কোম্পানি তাদের পণ্যে বৈচিত্র্য নিয়ে এসেছে; এর মধ্যে রয়েছে প্যারাস্যুট জাস্ট ফর বেবি রেঞ্জ, প্যারাসুট স্কিন পিওর রেঞ্জ, পুরুষদের জন্য শ্যাম্পু, ফেসওয়াশ, জেল ও ডিও সমৃদ্ধ স্টুডিও এক্স এবং হাইজিন পণ্য মেডিকার সেফলাইফ ইত্যাদি।

মেইড ইন বাংলাদেশ-এর গর্বিত অ্যাম্বাসেডর হিসেবে, ম্যারিকোর ৯৯% ভাগ পণ্যই বাংলাদেশে উৎপাদিত হয় এবং এসব পণ্য ইন্ডিয়া, নেপাল, ভিয়েতনাম ও মধ্য প্রাচ্যের দেশসমূহে রপ্তানী করা হয়। ম্যারিকো বাংলাদেশ লিমিটেড ঢাকা এবং চট্টগ্রাম স্টক এক্সেঞ্জের তালিকাভুক্ত একটি কোম্পানি। প্রতিষ্ঠানটি মুনাফার উল্লেখযোগ্য একটি অংশ করপোরেট সামাজিক দায়বদ্ধতা উদ্যোগে ব্যয় করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং দেশের শিক্ষা, নারী ক্ষমতায়ন, দারিদ্র্য বিমোচন এবং অক্ষমতা দূরীকরণের লক্ষ্যে কাজ করেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :