300X70
বৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বারিতে অভিযোগ প্রতিকার ও সেবা প্রদান প্রতিশ্রুতি শীর্ষক প্রশিক্ষণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১০, ২০২২ ১১:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) এর সেবা ও সরবরাহ উইংয়ের আয়োজনে ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সেবা প্রদান প্রতিশ্রুতি’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বৃহস্পতিবার (১০ নভেম্বর) ইনস্টিটিউটের কাজী বদরুদ্দোজা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণ কর্মশালায় বারি’র বিভিন্ন বিভাগ ও কেন্দ্রের মোট ৮০ জন কর্মচারী অংশগ্রহণ করেন।

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন বারি’র পরিচালক (সেবা ও সরবরাহ) ড. মো. কামরুল হাসান। বারি’র পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ উইং) ড. ফেরদৌসী ইসলাম এর সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (গবেষণা) ড. মো. তারিকুল ইসলাম, পরিচালক (তৈলবীজ গবেষণা কেন্দ্র) ড. মো. আব্দুল লতিফ আকন্দ এবং পরিচালক (উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্র) ড. গোবিন্দ চন্দ্র বিশ্বাস। প্রশিক্ষণ কর্মশালাটি সঞ্চালনা করেন বারি’র প্রটোকল কর্মকর্তা জনাব মো. আল-আমিন।

প্রশিক্ষণ কর্মশালায় বিএআরআই এর সেবা প্রদান প্রতিশ্রæতি (সিটিজেন চার্টার) প্রণয়ন সংক্রান্ত নির্দেশনা বিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. শওকত আলী খান। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা-২০১৫ (পরিমার্জিত-২০১৮)-এ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন সিনিয়র সহকারী পরিচালক (প্রশাসন) মো. মাহমুদুল হাসান এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সফ্টওয়্যারের ব্যবহার বিধি বিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন কৃষি পরিসংখ্যান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বৈজ্ঞানিক কর্মকর্তা জনাব কাজী ছাইদুর রহমান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :